নরসিংদীতে অর্ধশতাধিক দুস্থ পরিবারের দায়িত্ব নিলো সনাতন বিদ্যার্থী সংসদ

নরসিংদী প্রতিনিধি: করোনা সংক্রামণ নামক যুদ্ধে লকডাউন চলাকালীন পরিস্থিতির শিকার অর্ধশতাধিক দুস্থ পরিবারের দায়িত্ব নিলো সনাতন বিদ্যার্থী সংসদ নরসিংদী। রবিবার (১২ এপ্রিল) সকালে সনাতন বিদ্যার্থী সংসদের পক্ষ থেকে নরসিংদীর পৌর শহরের বিভিন্ন এলাকায়  খাদ্য সামগ্রী বিতরণ করার মাধ্যমে এসব পরিবারের দায়িত্ব নেয়া হয়।

প্রত্যেকের হাতে ময়দা, সূজি, চিনি, তেল, সাবান ও মাস্কসহ প্যাকেট তুলে দেয়া হয়। পরবর্তীতে ধাপে ধাপে এসব পরিবারে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেবে সনাতন বিদ্যার্থী সংসদের সদস্যরা।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলো , সনাতন বিদ্যার্থী সংসদের সভাপতি রিজু সাহা, সাংগঠনিক সম্পাদক তন্ময় সাহা নিলয়, কোষাধ্যক্ষ আকাশ সরকার সহ সনাতন বিদ্যার্থী সংসদের সদস্যবৃন্দ।সনাতন বিদ্যার্থী সংসদের সভাপতি রিজু সাহা বলেন, করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করার কারণে সারাদেশে এখন লকডাউন চলছে। যার ফলে দরিদ্র পরিবার গুলোতে খাদ্য সংকট দেখা দিয়েছে।

আমরা সংঠনের সদস্যরা চাদা তুলে ৫০ টি পরিবারের দায়িত্ব নিয়েছি। প্রাথমিক ভাবে ৩০ টি পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। পর্যায়ক্রমে বাকি পরিবারগুলোতে ও পৌঁছে দেয়া হবে। আর দেশের এই মানবিক সংকটে সকলকে যার যার সামর্থ্য অনুযায়ী গরীবদের পাশে দাড়াতে হবে।এছাড়া সনাতনথ বিদ্যার্থী সংসদ নরসিংদীর পক্ষ থেকে পৌরসভার বিভিন্ন মন্দির, মসজিদ ও রাস্তাতে জীবানুশক স্প্রে করা হয়েছে।