নরসিংদীতে কোভিড ডেডিকেডেট হাসপাতালে জেলা প্রশাসকের ইফতার বিতরণ।

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে করোনা রোগীদের মধ্যে পুষ্টিকর ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে সহায়ক ইফতার বিতরণ করেছে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। আজ বুধবার (২৮ এপ্রিল) বিকেলে কোভিড ডেডিকেডেট হাসপাতালে (১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল) এসব ইফতার বিতরণ করা হয়। নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের পক্ষ থেকে ইফতার বিতরণ করেন নরসিংদী সদরের সহকারী কমিশনার (ভূমি) মো:শাহ আলম মিয়া ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান কাউসার।
এসময় সাথে উপস্থিত ছিলেন, নরসিংদী কোভিড ডেডিকেডেট হাসপাতালের মুখপাত্র ডা.মিজানুর রহমান।

জেলা প্রশাসনের পক্ষ্য থেকে জানানো হয়, করোনা রোগীদের অবশ্যই পুষ্টিকর খাবার প্রয়োজন। তারই ধারাবাহিকতায় ১৫ জন নার্স ও ৮ জন ডাক্তার সহ মোট ৫৫জন চিকিৎসাকর্মী এবং ৬০জন চিকিৎসাধীন করোনা রোগীসহ মোট ১১৫ জনকে এই ইফতার বিতরণ করা হয়। ইফতারের উপকরণ হিসেবে রাখা হয়েছে চিকেন তেহারি, মাল্টা, পেয়ারা, আঙুর সহ বিভিন্ন ভিটামিন সমৃদ্ধ ফল এবং শরীরে পানির চাহিদা মেটাতে প্রয়োজনীয় জুস।

উল্লেখ্য, করোনা ভাইরাসের প্রথম ঢেউ মোকাবেলায় গত বছরও এই হাসপাতালে ডাক্তার নার্সসহ চিকাৎসাকর্মী এবং করোনা ভাইরাসে আক্রান্ত চিকিৎসাধীন রোগীর মাঝে পুষ্টিকর ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে সহায়ক ইফতার বিতরণ করা হয়েছিল। করোনা মহামারী মোকাবেলায় জনস্বার্থে জেলা প্রশাসনের বিভিন্ন কার্যক্রম অব্যাহত আছে এবং থাকবে।