নরসিংদীতে বিট পুলিশে ধর্ষণ নারী নির্যাতন বিরোধী ৮৬ টি সমাবেশ অনুষ্ঠিত

নরসিংদী প্রতিনিধি: “নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে” এ প্রতিপাদ্য কে ধারন নরসিংদীর ৮৫ টি পয়েন্টে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পুলিশের উদ্যোগে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে আজ ১৭ শনিবার দেশব্যাপী ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশের আয়োজন করা হয়। তারই অংশ হিসেবে নরসিংদী জেলায় ৮৬ টি বিটে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে “ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ” অনুষ্ঠিত হয়। 

সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান। বক্তারা এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতনতামূলক বক্তব্য রাখেন।

সমাবেশে পুলিশ কর্মকর্তাগণ মানুষের সেবা ও কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বতোভাবে জনগণের পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। সমাবেশে উপস্হিত সকলকে সংশ্লিষ্ট বিট পুলিশিং এর পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। নরসিংদী জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার অনুষ্ঠিত বিট পুলিশিং সার্বক্ষনিক খোজ-খবর রাখেন।