নরসিংদীতে ৭৫০টি হ্যান্ড স্যানিটাইজার ও ৪৮৫০টি মাস্ক বিতরণ করেন পুলিশ সুপার

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে করোনা ভাইরাস প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছে জেলা পুলিশ।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে পুলিশ সুপার এর কার্য্যালয়ে নিজস্ব তৈরীকৃত হ্যান্ড স্যানিটাইজার ও সংগৃহীত মাস্ক নরসিংদী জেলার বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানের নিকট বিতরণ করেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম।  

এ সময় পুলিশ সুপার স্বাস্থ্য বিধান সামগ্রী নোট ৭৫০টি হ্যান্ড স্যানিটাইজার ও ৪৮৫০টি মাস্ক বিতরণ করা হয়।
এর মধ্যে চিকিৎসকদের পক্ষে নরসিংদীর স্বাচিপ এর সভাপতি মোজাম্মেল হক কমল ও নরসিংদীর বিএমএ এর সভাপতি ডাঃ সাজেদুল হক অপু, বাতিঘর সংগঠনের সংগঠনের সভাপতি অ্যাড. তারেক মোহাম্মদ লুৎফর রহমান (জিপি, সদর কোর্ট, নরসিংদী)  নরসিংদী বাজার বণিক সমিতির সভাপতি বাবুল সরকার, জেলা ট্রাক, ট্যাঙ্ক লড়ি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন মৃধা ও যুগ্ম সাধারণ সম্পাদক জামান ভূইয়া, নরসিংদী প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনোস্টিক অনার্স এ্যাসোসিয়েশন এর সহ-সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক সনেট মোহাম্মদ নোমান, নরসিংদী জেলা কমিউনিটি ক্লিনিকের পক্ষে ডাঃ আবু কাওসার, নরসিংদী আন্তঃজেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি এ এইচ এম জাহাঙ্গীর নিকট স্বাস্থ্য বিধান সামগ্রী বিরতন করেন।

স্বাস্থ্য বিধান সামগ্রী এর মধ্যে নোট ৭৫০টি হ্যান্ড স্যানিটাইজার ও ৪৮৫০টি মাস্ক বিতরণ করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ, স্বাচিপ এর সাধারণ সম্পাদক , বিএমএ সাধারণ সম্পাদকসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
জেলা পুলিশের পক্ষ থেকে এ কার্যক্রম অব্যাহত আছে ও থাকবে বলে জানান পুলিশ সুপার।