নরসিংদীর রায়পুরায় পূর্ব শত্রুতার জের ধরে মেজর শরীফুলের বাড়িতে হামলা ও ভাংচুর, গ্রেপ্তার ১

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় পূর্ব শত্রুতার জের ধরে আর্মি এভিয়েশনের মেজর শরীফুল ইসলামের বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। গতকাল সন্ধায় রায়পুরা উপজেলার শ্রীরামপুরে মেজরের বড় ভাই রাশেদুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালানো হয়। রায়পুরা পৌর আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল আলম শাহীনের নির্দেশে এই হামলা চালানো হয় বলে অভিযোগ পরিবারের।

এই ঘটনায় রায়পুরা থানায় ১০জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৫/২০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন মেজরের খালাত ভাই কাউছার। আজ দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে ওই এলাকার বাচ্চু মিয়ার ছেলে মাইনউদ্দিন (৩০) কে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

মামলা ও পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধায় পূর্ব শত্রুতার জের ধরে রায়পুরা পৌর আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল আলম শাহীনের সাথে মেজরের বড় ভাই আগারগাঁও পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক রাশেদুল ইসলামের সাথে কথা কাটাকাটি হয়। সেখান থেকে আসার ১৫ থেকে ২০ মিনিট পর প্রায় ৪০জনের একটি দল লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে হামলা চালায় সেসময় তারা রাশেদুলকে মারার উদ্দেশ্যে বাড়ি ঘরের বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে। পরে তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় রাশেদুলের খালাত ভাই কাউসার আহমেদকে মারধোর করে আহত করে। রাতে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

এই ব্যাপারে উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশ ছাড়া বক্তব্য না দেয়ার কথা জানান রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহসিনুল কাদির। তবে মৌখিকভাবে তিনি জানান, এই হামলার ঘটনায় একজন গ্রেপ্তার আছে। বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।