নরসিংদীর শিবপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

নরসিংদী প্রতিনিধি :
নরসিংদীর শিবপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪নভেম্বর) বিকেল উপজেলার তেলিয়া-ঝাউয়াকান্দী উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলার আয়োজন করে বি.এস. ক্লাব। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৩ শিবপুরের সংসদ সদস্য জহিরুল হক ভূঞা মোহন। খেলার উদ্বোধন করেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ।

খড়িয়ার বন্ধুমহল একাদশ ও তেলিয়া-ঝাউয়াকান্দীর বৃত্ত মানবকল্যাণ সংঘের মধ্যে ৫০ মিনিটের খেলায় কোন গোল না হওয়ায় খেলাটি টাইব্রেকারে যায়। পরে টাইব্রেকারে ৫-৪ গোলে বৃত্ত মানবকল্যাণ সংঘকে হারিয়ে বিজয় লাভ করে বন্ধুমহল একাদশ। খেলা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার হিসেবে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি ও রানার্স আপ দলের হাতে একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি তুলে দেন অতিথিবৃন্দ। উক্ত টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে।

সুনামগগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক সাজেদুল হাসান সুজনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, খেলার প্রধান পৃষ্ঠপোষক ও জেলা যুবলীগের সহসভাপতি মো. জুনায়েদুল হক ভূঞা জুনু, নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি নিবারণ রায়, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আজিজুর রহমান খাঁন বুলু মাস্টার, আলমগীর হোসেন মৃধা, আব্দুল হাই মাস্টার, সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আলম ভূইয়া, তেলিয়া-ঝাউয়াকান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছাদত আলী ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মো. কামাল হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন ক্লাবের নেতৃবৃন্দ।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg