নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দত্ত চৌধুরীকে ফুলের শুভেচ্ছা

নরসিংদী প্রতিনিধি: বীরপুর আইন শৃঙ্খলা রক্ষা সামাজিক উন্নয়ন ও কমিউনিটি  পুলিশিং কমিটির পক্ষে থেকে নরসিংদী মডেল থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দত্ত চৌধুরীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। শনিবার (০৮ আগস্ট) সকালে নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ এর রুমে এই ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।

ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন  জানিয়ে বীরপুর এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি ও মাদক নিয়ে এক সংক্ষিপ্ত আলোচনা করেন বীরপুর আইন শৃঙ্খলা রক্ষা সামাজিক উন্নয়ন ও কমিউনিটি  পুলিশিং কমিটির সাথে। এসময় অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, অচিরেই বীরপুর এলাকায় সরেজমিনে ঘুরে আসবেন। এলাকার গণ্যমান ব্যক্তিদের সাথে নিয়ে সামাজিক উন্নয়ন জন্য কাজ করে যাবে বলে তিনি জানান। 

এ সময় উপস্থিত ছিলেন বীরপুর আইন শৃঙ্খলা রক্ষা, সমাজিক উন্নয়ন ও কমিউনিটি পুলিশিং এর সম্মনিত সভাপতি আলমগীর হোসেন আলম,সিনিয়র সহ-সভাপতি দিলীপ বর্মন,সহ সভাপতি মনোরঞ্জন বর্মন,যুগ্ম সম্পাদক রাজন বর্মন,সাংগঠনিক সম্পাদক লক্ষণ বর্মন, সুকুমার বর্মন,সহ কোষাধ্যক্ষ কানাই বর্মন,জয়দের বর্মন,দপ্তর সম্পাদক কৃষ্ণধন বর্মন,সহ দপ্তর সম্পাদক তুষার বর্মন,সমাজ কল্যান সম্পাদক লোকনাথ বর্মন এবং কমিটির সদস্য রিপন বর্মন।