নরসিংদী সাংসদের বিরুদ্ধে সাম্প্রদায়িক উস্কানি ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী সদর -১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মো. নজরুল ইসলাম হিরু বীরপ্রতীকের বিরুদ্ধে একটি মহলের সাম্প্রদায়িক উস্কানির কাল্পনিক অভিযোগ ও মিথ্যা মামলা দায়ের করার অপচেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে নরসিংদী জেলা আওয়ামীলীগ, নরসিংদী শহর, নরসিংদী সদর, মাধবদী থানা ও পৌর আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠন। আজ সকাল সাড়ে ১১টার দিকে নরসিংদী জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামীলীগের আহবায়ক সফর আলী ভূইয়া।

লিখিত বক্তব্যে তিনি বলেন, মাননীয় সংসদ সদস্য এবং নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় তীব্র নিন্দা জানাচ্ছি এবং আমরা মনে করি বিষয়টি চূড়ান্ত সীমা লংঘন ও দলীয় ভাবমূর্তী বিনষ্ট করার এবং নরসিংদীকে অস্থিতিশীল করার পায়তারা। মামলা দায়েরকারী এবং তার মদদ দাতারাই প্রকৃতপক্ষে নরসিংদীর শত বছরের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টায় লিপ্ত। আগামী ৭দিনের মধ্যে মামলার বাদীকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার নৈপথ্যের হীন চক্রান্তকারীদের খুঁজে বের করার দাবী জানাচ্ছি। অন্যথায় নরসিংদী জেলা আওয়ামীলীগ, নরসিংদী শহর, নরসিংদী সদর, মাধবদী থানা ও পৌর আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনসহ স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তি এবং সর্বস্তরের জনগণকে নিয়ে কঠোর কর্মসূচি গ্রহণ করার প্রত্যয় ঘোষণা করছি।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক আফতাব উদ্দিন ভূইয়া,  মাধবদী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. রিপন সরকার ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২৬ আগস্ট বিকেলে শোক দিবসে সাম্প্রদায়িক উস্কানীমূলক বক্তব্য দেয়ার অভিযোগ এনে নরসিংদী সদর আসনের সংসদ সদস্য মো. নজরুল ইসলাম হিরুর বিরুদ্ধে আদালতে একটি মামলা দায়ের করা হয়।