নারায়ণগঞ্জ আইন কলেজ’র ২০২০ – ২০২১ ও ২০২১-২০২২ইং শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়ার আয়োজন।

মোঃরবিউল আলম বিশেষ প্রতিনিধি ও নারায়ণগঞ্জ থেকে ইভাঃ নারায়ণগঞ্জ আইন কলেজের ২০২০-২০২১ ও ২০২১-২০২২ইং শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের উদ্যোগে ১৬ এপ্রিল (শনিবার) বিকেল সাড়ে পাঁচটায় নগরীর প্রাণকেন্দ্র চাষাড়ায় অবস্থিত ব্লু ফেয়ার রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ আইন কলেজের সুনামধন্য অধ্যক্ষ এডভোকেট মোঃ সাখাওয়াত হোসেন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট রবিউল আলম (রনি)।আমন্ত্রিত অতিথি ছিলেন নারায়ণগঞ্জ আইন কলেজের ছাত্র-ছাত্রী সংসদের ভিপি এম এম হাসান,জি.এস আমজাদ হোসেন,এ.জি.এস এস এইচ শাহাদাত ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক দেওয়ান মিলন। এসময় প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ এডভোকেট মোঃসাখাওয়াত হোসেন ভূঁইয়া বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে আজকের ইফতার ও দোয়া মাহফিলের আয়োজক নারায়ণগঞ্জ আইন কলেজের ২০২০-২০২১ ও ২০২১-২০২২ইং শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা।আমি তাদের এই অয়োজিত ইফতার ও দোয়া অনুষ্ঠানকে সাধুবাদ জানাই।

আমি এই পবিত্র মাহে রমজান মাসে মহান সৃষ্টিকর্তা আল্লাহ তায়ালার কাছে শিক্ষার্থীদের দীর্ঘায়ু ও ভবিষ্যৎ জীবনের মঙ্গল কামনা করছি।তারা যাতে আইন শিক্ষা অর্জন করে ও আদর্শ মানুষ হয়ে গড়ে উঠে এই দেশ ও জাতির কল্যাণে এবং অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে তাদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করতে পারে সেটাই আমি মহান আল্লাহ তায়ালার কাছে তৌহফিক কামনা করছি।এবং শিক্ষার্থীরা যে মহৎ উদ্দেশ্যে নিয়ে আইন বিষয় পড়াশোনা করতে আসছে তারা যেন,সাফল্য হয়ে আইন পেশায় কাজ করতে পারে সেটাই আমি কামনা করছি।

বিশেষ অতিথির বক্তব্যে অত্র কলেজের উপাধ্যক্ষ রবিউল আলাম (রনি) বলেন, সবাই সবার জন্য দোয়া করবেন সেই সাথে সবাই যেন সুস্থ ও ভালো থাকে মহান আল্লাহ তায়ালা নিকট প্রার্থনা করি।

আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অত্র কলেজের সুনামধন্য অধ্যক্ষ মোঃ সাখাওয়াত হোসেন ভূইয়া।এসময় ইফতার ও দোয়া অনুষ্ঠানটি সার্বিক দিক থেকে তদারকি করেন অত্র কলেজের ছাত্র- ছাত্রী সংসদের জি. এস আমজাদ হোসেন ও ২০২০-২০২১ইং শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইভা আক্তার এবং ২০২১-২০২২ইং শিক্ষাবর্ষের শিক্ষার্থী মিস ফারিয়া।এ সময় উপস্থিত ছিলেন উল্লেখিত উভয় শিক্ষাবর্ষের শিক্ষার্থীবৃন্দ।