পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা: হেলাল উদ্দিন আহমেদ

মোঃ আলামিন: ফরিদগঞ্জের সর্বস্তরের জনসাধারন সহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ কেন্দ্রীয় আ.লীগের সাবেক ত্রান ও সমাজ কল্যান বিষয়ক উপকমিটি সদস্য,জনপ্রিয় আ.লীগ নেতা খাজে আহমেদ মজুমদার।

শুভেচ্ছা বার্তায় হেলাল উদ্দিন আহমেদ বলেন, পবিত্র ইদ উল ফিতরের কয়েক মাস পরি আসে কুরবানির ঈদ । মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল আযহা হলো পুরস্কারস্বরূপ। তাই জ্বিলহজ্ব মাসের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের ধারা। পবিত্র ঈদুল আযহা -আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে।

দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আশা প্রকাশ করেন। বিশেষ করে ফরিদগঞ্জের সাম্প্রতিক সময়ে করোনার থাবায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাড়ানোর মাধ্যমে তারাও যাতে ঈদের খুশি উপভোগ করতে পারে সেজন্য সমাজের বিত্তবানদের আহবান জানান। এবং আপনারা নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে ঈদগাহে যাবেন। এবং দেশ বাসির জন্য দোয়া করবেন।
তিনি আবারো সকলকে ঈদের শুভেচ্ছা জানান।
ঈদ মোবারক।

শুভেচ্ছান্তেঃ
হেলাল উদ্দিন আহমেদ
সাবেক সহ – সভাপতি ফরিদগঞ্জ উপজেলন ছাত্রলীগ।
সভাপতি, ফরিদগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং
সিনিয়র যুগ্ম-আহ্বায়ক, ফরিদগঞ্জ উপজেলা যুবলীগ।