পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ও রবিউল আউয়াল মাস উপলক্ষে হাজীগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের স্বাগত মিছিল

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ও রবিউল আউয়াল মাস উপলক্ষে হাজীগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের স্বাগত মিছিল
পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ও রবিউল আউয়াল মাস উপলক্ষে হাজীগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের স্বাগত মিছিল



মোহাম্মদ হাবীব উল্যাহ্: পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ও রবিউল আউয়াল মাসকে স্বাগত জানিয়ে হাজীগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উদ্যোগ বিশাল স্বাগত মিছিল করা হয়েছে। রোববার সকালে মিছিলটি আলীগঞ্জ হযরত মাদ্দাহঁ খাঁ. (রহ.) জামে মসজিদ ও মাজার শরীফ থেকে বের হয়ে ওয়ারুক স্টেশন যায়। সেখান থেকে দেবপুর বাজার ঘুরে পূনরায় আলীগঞ্জ হযরত মাদ্দাহঁ খাঁ. (রহ.) জামে মসজিদ ও মাজার শরীফ প্রাঙ্গনে এসে শেষ হয়।


আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উপজেলা সভাপতি কাজী খাইরুল আলম পারভেজ এর সভাপতিত্বে স্বাগত মিছিলের পূর্বে আলীগঞ্জ হযরত মাদ্দাহঁ খাঁ. (রহ.) মাজার শরীফ ও হযরত আবেদ শাহ্ধসঢ়; মোজাদ্দেদী (রহ.) মাজার জেয়ার করেন আহলে সুন্নাত ওয়াল জামায়াতের নেতৃবৃন্দ ও ধর্মপ্রাণ মুসুল্লীরা। এরপর মুসলিম উম্মাহসহ দেশ ও জাতীর মঙ্গল কামনা করে দেবপুর দরবার শরীফে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। স্বাগত মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আহলে সুন্নাত ওয়াল জামায়াতের কেন্দ্রীয় কো-চেয়ারম্যান শায়েখ মাও. আবু সুফিয়ান খাঁন আবেদী আল কাদেরী। আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উপজেলা সাধারণ সম্পাদক মাও. মো. আব্দুর রাহীমের পরিচালনায় মিছিলের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, আহলে সুন্নাত ওয়াল জামায়াতের হাজীগঞ্জ উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ।


মিছিলে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উপজেলা সহ-সভাপতি আল্লামা হেদায়েত উল্যাহ্ধসঢ়; আল কাদেরী ও মুফতি ফজলুল কাদের বাগদাদী, সহ-সাধারণ সম্পাদক ক্বারী মো. বেলাল হোসাইন পাটওয়ারী, হাফেজ মো. জাকির হোসেন, সাংগঠনিক
সম্পাদক মো. বিল্লাল হোসেন তালুকদার, পৌর সভাপতি মো. শাহাজাহান তালুদকার, সাধারণ সম্পাদক কাজী মো. কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান উপস্থিত ছিলেন।


এ ছাড়াও আহলে সুন্নাত ওয়াল জামায়াত নেতা মো. ওয়াদুদ, হাবিবুর রহমান জিলানী, মাছুম বিল্লাহ বাগদাদী, উপজেলা যুবসেনার সদস্য সচিব মাও. মো. হারুন অর রশিদ, উপজেলা ছাত্রসেনার সাবেক সভাপতি মাও. আরিফুল ইসলাম ও মো. মিজানুর রহমান, সভাপতি মো. গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. হোসাঈন রেজাসহ বিভিন্ন দরবার ও প্রতিষ্ঠান থেকে আগত ওলামা-মাশায়েখ এবং কয়েক শতাধীক ধর্মপ্রাণ মুসলমান স্বাগত মিছিলে উপস্থিত ছিলেন।