পরীক্ষায় অংশগ্রহণের দাবিতে কুবি শিক্ষার্থীর অবস্থান কর্মসূচি

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg


আব্দুল্লাহ, কুবি প্রতিনিধি:
ক্লাসে যথাযথ উপস্থিতি না থাকায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) লোকপ্রশাসন বিভাগের  স্নাতকোত্তরের দ্বিতীয় সেমিস্টার পরীক্ষায় চার জন শিক্ষার্থী পরীক্ষায় বসতে পারেনি। এই চারজন শিক্ষার্থীর মধ্যে নূর উদ্দিন নামে একজন সহপাঠীদের সাথে পরীক্ষায় বসার দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে। 
সোমবার (৬ মার্চ)  বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে লোকপ্রশাসন বিভাগের সেই শিক্ষার্থী অবস্থান কর্মসূচি পালন করেন।
অবস্থান কর্মসূচির প্রেক্ষিতে লোকপ্রশাসন বিভাগ সিদ্ধান্ত জানাতে ৭ মার্চ দুপুর ১২ টা পর্যন্ত সময় চেয়েছে শিক্ষার্থী নূর উদ্দিনের কাছে। 


এ ব্যাপারে স্নাতকোত্তরের শিক্ষার্থী নূর উদ্দিন বলেন,  ‘আগামীকাল বারোটা পর্যন্ত আমি ডিপার্টমেন্টের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করব। যদি ডিপার্টমেন্ট পরীক্ষার জন্য আমাকে বিবেচনা না করে তাহলে অন্য পদক্ষেপ নিবো।’

জানা যায়, নিয়মানুযায়ী এক সপ্তাহ আগেই ইনকোর্সের ফলাফল প্রকাশ করার কথা রয়েছে। কিন্তু গত রবিবার পরীক্ষা শুরু হয়ে গেলেও দুটি কোর্সের ইনকোর্সের ফল এখনও পাননি লোক প্রশাসন বিভাগের স্নাতকোত্তরের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা।
সার্বিক বিষয়ে জানতে বিভাগীয় প্রধান ড. মোসা. শামসুন্নাহারের সাথে মুঠোফোনে একাধিকবার কথা বলার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg