পুঠিয়াতে ছাগল চাপা-পড়ায় মোটরসাইকেল বাহিনীর বেধড়ক মারপিটে ট্রাক ড্রাইভার নিহত 

রুহুল আমীন খন্দকার: বিশেষ প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় মোটরসাইকেল বাহিনীর মারপিটে মোতালেব (৪২) নামের এক ট্রাক ড্রাইভার নিহত হয়েছে। নিহত ট্রাক ড্রাইভার জেলার পুঠিয়া পৌরসভার ঝলমলিয়া গ্রামের ইব্রাইম আলীর ছেলে থানা পুলিশ সুত্রে নিশ্চিত হওয়া গিয়েছে। 

এলাকাবাসি সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার সন্ধা সাড়ে ৭টার সময় নিহত ট্রাক ড্রাইভার মোতালেব বাগমারা উপজেলা হতে ট্রাক চালিয়ে পুঠিয়া উপজেলার দিকে আসছিলো। ট্রাকটি তাহেরপুর হাট পার হওয়ার সময় অনাকাঙ্খিত ভাবে একটি ছাগল তার ট্রাককের চাকায় পিষ্ট হয়ে মারা যায়।

এ ঘটনায় তৎক্ষণাত দশ থেকে বারো জন মোটরসাইকেল বাহিনী ট্রাকটিকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে ট্রাকটি দ্রত পালিয়ে যাওয়ার সময় পুঠিয়া উপজেলার বাসুপাড়া নামক স্থানে মোটরসাইকেল বাহিনী ট্রাকটি আটক করেন এবং ট্রাক ড্রাইভার মোতালেবকে বেধড়র মারপিট শুরু করে। তাদের এলোপাতাড়ি মারপিটে মোতালেব গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে ফেলে মোটরসাইকেল বাহিনী পালিয়ে যায়। 

পরবর্তীতে স্থানীয় লোকজন মোতালেবকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্তি করেন। পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবগত রাত্রি অর্থাৎ শনিবার (১৯ সেপ্টেম্বর) রাত ৩টার সময় মোতালেব মারা যায়। 

এ বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম গণমাধ্যম কর্মীদের জানান, এব্যাপারে দেশের প্রচলিত আইন অনুযায়ী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ট্রাক ভাইভার মোতালেবের লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ছাড়াও মামলার জড়িত আসামিদের আটকের অভিযান পরিচালনা করা হচ্ছে।