পুত্রকে বাঁচাতে গিয়ে পিতার ওপর হামলা : মামলা করায় হুমকি প্রদান

স্টাফ রির্পোটার ।। চাঁদপুর পুরান বাজারে পুত্রকে বাঁচাতে গিয়ে পিতা লিটন বেপারীর ওপর হামলাকারীদের বিরুদ্ধে মামলা করায় বিভিন্ন হুমকি ধমকি প্রদান করছেন মামলার আসামীরা। ভুক্তভোগী পরিবারের জানায়, হামলাকারী জহির,  অমিত সাহা, নাঈম, সোহান, ফাহিম, শিমুলসহ যাদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় মামলা করা হয়েছে তারা আহত লিটন বেপারী সহ তার পরিবারকে প্রাণ মেরে ফেলা সহ নানা ধরনের হুমকি দিচ্ছে।

 জানাযায়,  গত ৪ মার্চ রাত ৮টা থেকে সাড়ে ৮টার দিকে ঐ এলাকার তপন ডাক্তারের বাড়ির সামনে পূর্ব শত্রুতার জের ধরে অন্য এক ফাহাদ কে সন্দেহ করে তারপুত্র মধুসূদন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ফাহাদকে মেরকাটিজ রোডের চিহ্নিত বখাটে যুবকরা এলোপাতাড়ি দেশীয় অস্ত্র দিয়ে তার ছেলে ফাহাদের ওপর হামলা চালায়। এসময় তিনি পিতা হিসেবে তার পুত্রকে রক্ষায় দৌড়ে এগিয়ে আসলে ঐ চিহ্নিত বখাটেরা তার ওপরও অতর্কিত হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। আর এ ঘটনার পরদিন প্রথমে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে মামলা করেন লিটন বেপারীর পরিবার।

মামলা নং ১৩।  তারিখ ৫/৩/২০২০ ইং। মামলা হওয়ার পর এখনো পর্যন্ত কোন আসামী আটক না হওয়ায় চিন্তিত হয়ে আছেন ভুক্তভোগী পরিবার।