পুত্র কে বাঁচাতে গিয়ে পিতা রক্তাক্তের ঘটনায় থানায় মামলা দায়ের

গোলাম মোস্তফা : চাঁদপুর শহরের পুরানবাজারের লোহারপুল এলাকায়  সন্ত্রাসীদের  হামলা থেকে পুত্র কে বাঁচাতে গিয়ে পিতা রক্তাক্ত জখমের ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় ১১ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায় গত ৪ মাচ রাত  সাড়ে আটটার দিকে  লোহারপুল ক্যাফে স্টার  হোটেলের সামনে ফাহাদ নামের বখাটে কে সন্দেহ করে মধুসূদন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর পড়ুয়া ছাত্র ফাহাদকে কিশোর গ্যাং নামক সন্ত্রাসীরা  হামলা চালাতে গেলে তার পিতা মোঃ লিটন বেপারী তা দেখে পুত্র কে বাঁচাতে গিয়ে রক্তাক্ত জখম হয় চাঁদপুর ২৫০  শয্যা বিশিষ্ট চাঁদপুর  জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই ঘটনায় পরদিন ৫ মার্চ আহত লিটন বেপারীর ভাতিজা সুমন বেপারী বাদী হয়ে  চাঁদপুর মডেল থানায় ১১ জনকে নামীয় ও   ৭/৮ জন কে অঞাত   আসামি করে একটি মামলা দায়ের করেন। যার নং ১৩।  তাং ৫/৩/২০২০ ইং। ধারা ১৪৩/ ৩৪১/ ৩০৭/৩২৩/ ৩২৪/৩৭৯/ ৫০৬ মোতাবেক।  মামলায় নামীয়  আসামিরা হলেন অমিত সাহা,নাইম  সরদার, শিমুল ঘোষ,সোহান, মুন্না বেপারী,  জিহাদ, আরিফ, জাকির, অন্তর  বেপারী, মোরশেদ আলম,ও  খোকন।

এদিকে উল্লেখিত কিশোর গ্যাং  দ্বারা আহত লিটন বেপারী  এখনো আশংকাজনক  অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।  অপর দিকে এ মামলায়  প্রায় দেড় লক্ষ টাকার নগদ ক্যাশ অন্যান্য মালামাল নিয়েছেন বলে মামলায় উল্লেখ করা হয়। মামলা দায়েরের পর এখন পর্যন্ত অন্যান্য আসামীদের পুলিশ গ্রেপ্তার না করায় এই নিয়ে স্থানীয় জনমনে ক্ষোভ দেখা দিয়েছে এবং এ ধরনের কিশোর গ্যাংদের  গ্রেপ্তার বা  আইনের আওতায় অবিলম্বে নিয়ে আশার  জন্য স্থানীয় জনগণ  আইনশৃঙ্খলা বাহিনীর নিকট জোর দাবি জানিয়েছেন ।