পুলিশ সুপারের পক্ষ থেকে তানোরে পুজা কমিটির সভাপতি ও সম্পাদকে শুভেচ্ছা উপহার দিলেন ওসি রাকিবুল

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি :: রাজশাহী’র জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার) কর্তৃক জেলার বিভিন্ন থানার ন্যায় তানোর থানা’র পুজা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়েছে।
শারদীয় দূর্গাৎসব উপলক্ষে প্রথম বারের মতো পুলিশ রবিবার (২৫শে অক্টোবর) ২০২০ ইং প্রশাসনের পক্ষ থেকে সনাতন ধর্মালম্বীদের মাঝে পুজার উৎসবে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে। পুলিশ সুপারের পক্ষ থেকে শুভেচ্ছা উপহারটি তুলে দেন তানোর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান।
রবিবার বেলা আনুমানিক ১১টার দিকে ওসির অফিস কক্ষে আনুষ্ঠানিক ভাবে এই উপহার সামগ্রী গুলো তুলে দেওয়া হয়। উপহার সামগ্রী গ্রহণ করেন যথাক্রমে তানোর উপজেলা পূজা কমিটির সভাপতি সুনীল চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র। এসময় তানোর থানা পুলিশের উপ-পরিদর্শক (সেকেন্ড) অফিসার আসাদুল ও পুলিশের বিভিন্ন কর্তকর্তাসহ সদস্য বৃন্দরা।


এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান এই গণমাধ্যম কর্মীকে জানান, সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় সারদীয় দুর্গাপুজা উপলক্ষে রাজশাহী জেলার শ্রদ্ধীয় পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন স্যারের পক্ষ থেকে এই শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে। পাশাপাশি তিনার সঠিক নির্দেশনা ও পরামর্শ মোতাবের পূজা চলাকালীন সময় শান্তি শৃঙ্খলা বজায় রেখে উৎসব পালন করার লক্ষ্যে আমরা তানোর থানা এলাকায় ২৪ ঘন্টা নিরাপত্তা ব্যাবস্থা গ্রহণ করেছি।