প্রেমের আগুনে নয়, মোমবাতির আগুনে পুড়ে ছারখার প্রেমিকের ঘর !

নিু্‌ুউজ ডেস্ক: বান্ধবীকে শ’ খানেকেরও বেশি মোমবাতি জ্বালিয়ে প্রেমের প্রস্তাব দিতে গিয়ে মোমবাতির আগুনে পুড়ে ছারখার প্রেমিকের ঘর। এই কাণ্ড ঘটিয়েছেন সাউথ ইয়র্কশায়ারের এক ব্রিটিশ ব্যক্তি। খবর এনডিটিভির।

খবরে বলা হয়, ওই ব্যক্তি ঠিক করেছিলেন একেবারে ফিল্মি কায়দায় বান্ধবীকে প্রেমের প্রস্তাব দেবেন। বান্ধবীকে ঘরে নিয়ে আসার আগে নিজের অ্যাপার্টমেন্টে প্রচুর মোমবাতি জ্বালিয়ে, বেলুন লাগিয়ে ওয়াইন ভরে চমক দেওয়ার মতো সব প্রস্তুতিই সেরে রেখেছিলেন তিনি। কিন্তু ওই ব্যক্তি নিজেই চমকে গেছিলেন। কারণ বান্ধবীকে নিয়ে বাড়ি আসার পর দেখলেন যে তার অ্যাপার্টমেন্টে দাউ দাউ করে আগুন জ্বলছে।

সাউথ ইয়র্কশায়ার ফায়ার অ্যান্ড রেসকিউয়ের মতে, ওই ব্যক্তি তার বান্ধবীকে গাড়ি করে নিজের বাড়িতে নিয়ে আসার পর দেখেন যে তার ঘরে আগুন লেগেছে। আসলে তিনি যেখানে মোমবাতি জ্বালিয়ে রেখে গেছিলেন তার কাছেই একটি টেবিল ল্যাম্পও জ্বালিয়ে রেখে গেছিলেন। তার ফলে আগুন লেগে যায় তার ঘরে।

জানা গেছে, দমকলের ৩টি ইঞ্জিনের তৎপরতায় ওই আগুনে নেভানো সম্ভব হয়। যদিও তার মধ্যেই ওই ব্যক্তির ঘরের প্রায় সব আসবাবপত্রই পুড়ে ছাই হয়ে যায়।

পরে ওই অ্যাপার্টমেন্টের পুড়ে যাওয়া আসবাবপত্রের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অনেকেই নিজেদের মন্তব্য লেখেন ছবির কমেন্ট সেকশনে। একজন লিখেছেন, ‘এরপরেও মানুষজন বলবে যে প্রেমে পড়া বিপজ্জনক নয়!’ অন্য আরেকজন লিখেছেন, ‘কারও সঙ্গেই এই ঘটনা ঘটা উচিত নয়। দুজনেই নিশ্চয়ই খুব ধাক্কা খেয়েছে।’

তবে একটাই স্বস্তির খবর যে, ওই অ্যাপার্টমেন্টে আগুন লাগার কারণে কেউ পুড়ে যাননি। যদিও পরে ছেলেটি বান্ধবীকে প্রেমের প্রস্তাব দিলে তিনি সঙ্গে সঙ্গে তাতে সম্মতি দেন ও বিয়ের প্রস্তাবেও ‘হ্যাঁ’ বলে দেন।