প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠান ও দায়িত্ব হস্তান্তর

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

বরগুনা প্রতিনিধিঃঐতিহ্যবাহী বরগুনা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্বাচিত সদস্যবৃন্দকে শপথ পাঠ করান বরগুনার বিজ্ঞ জেলা ও দায়রা জজ জনাব মোঃ হাসানুল ইসলাম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মুহাম্মদ মাহবুব আলম এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ জনাব এফএম মেজবাউল হক।


দায়িত্ব হস্তান্তর পরবর্তী দ্বিতীয়ার্ধের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বরগুনার জেলা প্রশাসক জনাব হাবিবুর রহমান। 


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনার পুলিশ সুপার জনাব মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক, বরগুনা সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব সামিয়া শারমিন, জেলা তথ্য কর্মকর্তা জনাব সেলিম মাহমুদ এবং জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা জনাব মোঃ লুৎফুর রহমান।


শপথ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরগুনা প্রেসক্লাবের বিদায়ী সভাপতি জনাব জহিরুল হাসান বাদশা এবং দ্বিতীয়ার্ধের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি অ্যাড. সঞ্জীব দাস। 


এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বরগুনার বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর অ্যাড. ভুবন চন্দ্র হালদার, বরগুনা জেলা আইনজীবী সমিতির সম্মানিত সভাপতি অ্যাড. জহিরুল হক নান্না, সাধারণ সম্পাদক অ্যাড. আতিকুল হক প্রমূখ।


বরগুনা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি হয়েছেন অ্যাড. সঞ্জীব দাস। সাধারণ সম্পাদক হিসেবে  দায়িত্ব পালনে আমাকে পূণরায় বাধ্য করায় কৃতজ্ঞতাপাশে আবদ্ধ আমি বরগুনা প্রেসক্লাবের সম্মানিত সকল সদস্যের কাছে।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg