ফরিদগঞ্জের ধানুয়া গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোদন করেন ডা: হারুন অর রশিদ সাগর

আব্দুস সালামঃ শনিবার সকালে ফরিদগঞ্জ উপজেলার ৯ নং গোবিন্দপুর ইউনিয়ন এর ধানুয়া গ্রামে ধানুয়া গোল্ড কাপ এর ৩য় আসর এর উদ্ভোদন করেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুন অর রশিদ সাগর। ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ রুহুল আমিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুর রহমান,  ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, উপজেলা আওয়ামীলীগের সদস্য শেখ মোহাম্মদ আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুবুল আলম সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হোসেন,জেলা ছাত্রলীগ নেতা আরিফুর রহমান মজুমদার, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ফরিদুজ্জামান বাধঁন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগ নেতা আরেফিন শুভ,আবদুর রউফ রুবাইয়েত  প্রমুখ।

 অনুষ্ঠান পরিচালনা করেন  আয়োজক কমিটির আহ্বায়ক আব্দুল হান্নান মাষ্টার। এরপর প্রধান অতিথি ডাঃ হারুন অর রশিদ সাগর সহ অন্যান্য অতিথীরা জাতীয় সংঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন এবং পায়রা উড়িয়ে দুই দলের খেলোয়াড়দের সাথে পরিচয় হয়ে খেলা আনুষ্ঠানিক উদ্ভোদন করেন। প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আগামীর সুন্দর ফরিদগঞ্জ বিনির্মানে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলাই  পারে  যুবক ও তরুন প্রজন্মকে মাদকমুক্ত রাখতে। আমরা আশা করতেই পারি এই ধরনের টুর্নামেন্ট গুলো থেকে ও জাতীয় পর্যায়ের খেলোয়াড় উঠে আসবে।

তিনি স্থানীয় জনগণের অনুরোধে সহসাই একটি ফ্রী মেডিকেল ক্যাম্প করার আশ্বাস দেন। তিনি বলেন আমার দরজা আপনাদের জন্য ২৪ ঘন্টা খোলা রয়েছে। আমি জনপ্রতিনিধি না হয়ে ও মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি, আগামি তে ও করবো ইনশাআল্লাহ। আমরা চাই একটি সুন্দর ফরিদগঞ্জ, যেখানে মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীরা থাকবেনা, যেখানে ইভটিজিং ও বাল্যবিবাহ থাকবেনা।