ফরিদগঞ্জের সেকদিতে করোনা ভাইরাস সচেতন করার লক্ষে এক ঝাঁক তরুনের প্রচার প্রচারনা

মোঃ আল-আমিন : চাঁদপুরের ফরিদগঞ্জের ১ নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের ৭ নং ও ৮ নং ওয়ার্ড সেকদিতে করোনা ভাইরাসের সচেতনতা লক্ষে এক ঝাঁক তরুন নেমেছে প্রচার প্রচারনায়।

১৩ ই মার্চ সোমবার চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক, কামরুল হাসান বাবলুর সঞ্চালনায় বিকাল ৩ টা থেকে সন্ধা ৭ টা পর্যন্ত করোনা ভাইরাস সম্পর্কে হ্যান্ড মাইক দিয়ে প্রচার প্রচারনা অব্যহত থাকে।

যেখানে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে বার বার বলা হচ্ছে আপনারা ঘরে থাকুন তাহলে এ করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকবেন। কোন জরুরী কাজ ছাড়া ঘর থেকে বের হবেননা। কে শুনে কার কথা, মাননীয় প্রধানমন্ত্রীর কথা উপেক্ষা করে মানুষ অবাধে মেলা মেশা করছে। লোক জড়ো হয়ে দোকানের কাছে আড্ডা মারছে চা খাচ্ছে যার নেই কোন প্রতিকার। আইন শৃঙ্খলা বাহিনী রয়েছে তৎপর।

তাই এলাকার জনগনকে সচেতন করতে নিরলশ ভাবে মাঠে নেমেছে ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকের সিএইসসিপি ও জেলা সিএইসসিপি এসোসিয়েসনের সভাপতি, মোঃ কামরুল হাসান।

তিনি দোকানদার ও সাধারন মানুষের উদ্দেশ্যে বলেন, আপনারা এক সাথে জড়ো হয়ে দোকানের কাছে বসবেননা প্রয়োজনে চা পাতা কিনে নিয়ে ঘরে চা বানিয়ে খান। এবং নিরাপদ দুরত্ব বজায় রাখুন।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর যুগ্ন সাধারন সম্পাদক জহির পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক রাসেল মজুমদার, নাগরিক বার্তার নজরুল ইসলাম, চাঁদপুর বার্তার প্রতিনিধি, বিডিকারেন্ট নিউজের জেলা প্রতিনিধি আলআমিন , তানভির, ও ছাত্রলীগ কর্মী সাকিব রেজা।