ফরিদগঞ্জের সেকদিতে কিশোরীর রহস্যজনক মৃত্যু

0
27

জাকির হোসেন সৈকত, ফরিদগঞ্জ: সোমবার সকালে ফরিদগঞ্জের বালিথুবা পশ্চিম ইউনিয়নের সেকদি গ্রামে ফাতেমা আক্তার সাথী (১৬) নামে এক কিশোরী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহনন করেছে।

ফাতেমা ওই গ্রামের শুক্কুর খানের ৪ মেয়ে ও ১ ছেলের মধ্যে ফাতেমা দ্বিতীয়। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য চাঁদপুরে প্রেরণ করে।

জানা গেছে, ফাতেমা চান্দ্রা আঃ হাকিম বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। পরিবারের আর্থিক দুরাবস্থার কারণে এসএসসি পরীক্ষার নির্বাচনী পরীক্ষা ও ফরম ফিলাপ করা সম্ভব হয়নি।

পড়া বন্ধ হয়ে যাওয়ায় বিয়ের জন্য প্রস্তাব আসতে শুরু করে। সেই অনুযায়ী সোমবার দিন পাত্রপক্ষ দেখতে আসার কথা ছিল। কিন্তু সকালেই ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহনন করে সে।

ফাতেমার মা সুমী বেগম জানান, সকাল সাড়ে ৯টার দিকে তিনি ছাগলের জন্য ঘাস আনতে মাঠে গিয়েছিলেন। এসময় ফাতেমা অসুস্থতার কথা বলে ঘরেই শোয়া ছিল।

তিনি ঘাস নিয়ে বাড়ি ফিরে ঘরে প্রবেশ করতেই ফাতেমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তড়িঘড়ি করে তাকে নিচে নামিয়ে পাশ্ববর্তী স্থানীয় চিকিৎসককে খবর দিলে চিকিৎসক তাকে দেখে মৃত ঘোষনা করে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইন চার্জ আবদুর রকিব জানান, লাশ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে।