ফরিদগঞ্জে ইউপি চেয়ারম্যান উপর হামলা ঘটনায় উপজেলা যুব লীগের নেতাকর্মীদের নামে মামলা

ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি: ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক চাঁদপুর জেলা কৃষক লীগের যুগ্মসাধারণ সম্পাদক এবং বালিথুবা পুর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম হারুনের উপর হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে।

বৃহষ্পতিবার গভীর রাতে আহত ইউপি চেয়ারম্যানের ভাই ঝুটন বাদী হয়ে মামলা টি করেন। মামলায় উপজেলা যুব লীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন কে প্রধান আসামী করে উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি খাজে আহমদ মজুমদার, আহ্বায়ক আবু সুফিয়ানসহ এজাহার নামীয় ১০জন ও অজ্ঞাত ২০/২৫জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করে ( নং- ১৭। তাং-১৩.২.২০২০)।

এদিকে বৃহষ্পতিবার রাতে ফরিদগঞ্জ বাজারে ইউপি চেয়ারম্যানের উপর হামলার ঘটনাস্থল পরির্দশন করেছেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান। মামলা দায়েরের কথা স্বীকার করে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান, জনস্বার্থ বিরোধী কোন কর্মকা- হতে দেয়া হবে না। ভবিষ্যতে কেউ এধরনের ঘটনা পুনরায় চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে।

উল্লেখ্য, গত বৃহষ্পতিবার বিকালে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা ও বিশ্বকাপ ক্রিকেট দলের দুই সদস্যের সংর্বধনা অনুষ্ঠান শেষে বিকালে বাড়ি ফেরার পথে ফরিদগঞ্জ উপজেলা সদরের পুর্ব বাজারে বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান বালিথুবা পুর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ

সম্পাদক এইচ এম হারুনের উপর হামলার এই ঘটনা ঘটে। আশংকা জনক অবস্থায় বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। একই সময় বালিথুবা পুর্ব ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক মহসিন তপাদারও গুরুতর আহত হয়।