ফরিদগঞ্জে খড়ের গাদায় আগুন দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগ

ফরিদগঞ্জ প্রতিনিধি : পারিবারিক কলহ এবং জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে উপজেলার ১৪ নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চরপোঁয়া গ্রামে আবু তাহের নামের এক ব্যক্তির খড়ের গাদায় অগ্নিসংযোগ হয়েছে। গত ৭ সেপ্টেম্বর শনিবার ভোররাতে চৌকিদার বাড়িতে এ ঘটনা ঘটে। নিজ বোন এবং ভগ্নিপতি খড়ের গাদায় আগুন দিয়ে উল্টো আবু তাহেরকে ফাঁসানোর চেষ্টা করছেন বলে অভিযোগ করেছে এলাকাবাসী।

এলাকাবাসী জানায়, তাদের জমিজমা নিয়ে মা, ছেলে ও মেয়ে নিয়ে দীর্ঘদিন সমস্যা যাচ্ছে। তাদের সাথে ভগ্নিপতির অত্যাচারে টিকতে না পেরে আবু তাহের বাড়ি থেকে বের হয়ে গিয়ে অন্য জায়গায় স্ত্রী সন্তান নিয়ে ভাড়া থাকেন। এবং স্থানীয় কালিরবাজারে ব্যবসা বানিজ্য করে নিজের জীবিকা আহরন করেন।

এ বিষয়ে আবু তাহের বলেন, ছোট বেলায় বাবাকে পাইনি। মা আর বোনদের জন্য অনেক কষ্ট করেছি। তাদেরকে আগলে রেখেছি। প্রতিদান হিসেবে আজ আমি আমার বাড়িতে থাকতে পারছিনা। অত্যাচারের সর্বশেষ তথ্য তারা আমার খড়ের গাদায় আগুন দিয়ে ফরিদগঞ্জ থানা গেছে আমার বিরুদ্ধে অভিযোগ দিতে।

এ বিষয়ে ভগ্নিপতি শাহাজাহান এর সাথে কথা বলতে চাইলে তিনি কথা বলতে রাজি হচ্ছেন। তার বার বার একই কথা। বিষয়টি তার শ^শুড়িই বলবেন।

আবু তাহেরের মা রোকেয়া বেগম এ প্রতিনিধিকে ধমক দিয়ে বলেন, আমি আপনাকে কিছু বলবো না। আপনাকে কেন বলবো? যে আপনাকে বলেছি তার কাছে যান। আপনি কে? আমি যা বলার ওসিকে বলেছি।’

ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য মোস্তফা পাটোয়ারী জানান, ঘটনাটি আমি শুনেছি, যা একটি ন্যক্কারজনক ঘটনা। আমি উভয় পক্ষকে নিয়ে বসে এর মিমাংসা করে দেয়ার চেষ্টা করবো।’