ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থী পুতুল সরকার দুর্গোউৎসবে শিশুদের মাঝে পোশাক বিতরণ করেন

ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থী পুতুল সরকার দুর্গোউৎসবে শিশুদের মাঝে পোশাক বিতরণ করেন
ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থী পুতুল সরকার দুর্গোউৎসবে শিশুদের মাঝে পোশাক বিতরণ করেন

জাকির হোসেন সৈকত: হিন্দু সম্প্রদায়ের বড় ধর্মীয় অনুষ্ঠান শারদিয় দূর্গোউৎসবে শিশুদেরকে পুতুলের মতো করে সাজাতে পুতুল সরকার নিয়েছেন ব্যতিক্রমী উদ্যোগ। ফরিদগঞ্জ উপজেলার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী পুতুল সরকার অসহায় হিন্দু সম্প্রদায়ের শিশুদের মাঝে পোশাক বিতরণ করেন। পুতুল সরকার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি।

ইউনিয়নের প্রায় প্রতিটি হিন্দু বাড়ি এবং মন্দিরে ঘুরে ঘুরে শিশুদের হাতে পোশাক তুলে দেন তিনি। পোশাক পেয়ে ছোটশিশুরা উৎসবের আনন্দে লাফা লাফি করতে থাকে। পোশাক বিতরণ করতে গিয়ে তিনি বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন আগামী নির্বাচনে আমি নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচন করতে চাই। আমি যদি নির্বাচিত হই তা হলে এই ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। বর্তমান সাংসদ সাংবাদিক শফিকুর রহমানের অবদানে এই ইউনিয়নে প্রায় প্রতিটি মন্দির সংস্কার করা জন্য অনুদান প্রদান করা হয়েছে।’

মঙ্গলবার দিনব্যাপী এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ইউনিয়নের ২নং ওয়ার্ডের দিঘলদী গ্রামের রাধা গোবিন্দ মন্দির কমিটির সভাপতি মনোরঞ্জন রায়, সাধারণ সম্পাদক সুবল চন্দ্র রায়, ৩নং ওয়ার্ডের উত্তর ধানুয়া রাধা গোবিন্দপুর মন্দিরের সভাপতি বুধু গোপাল দাশ, ৫নং ওয়ার্ডের দক্ষিণ ধানুয়া শ্রী শ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর মন্দির সভাপতি, ৬নং ওয়ার্ডের মন্দির কমিটির সভাপতি রাধাকৃষ্ণ দাশ।

শিশুদের মাঝে শারদীয় দুর্গোউৎসবের পোশাক বিতরণী কর্মসূচিতে উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাচ্চু মিজি, ওয়ার্ড যুবলীগ সভাপতি চন্দন চন্দ্র রায়, ৩নং ওয়ার্ড এর ইউপি সদস্য দুলাল, ওয়ার্ড যুবলীগ সভাপতি মহসিন গাজী, সম্পাদক ফারুক মিজি, ৫নং ওয়ার্ড আ’লীগ সভাপতি ও ইউপি সদস্য আব্দুল হান্নান খান, ইউনিয়ন আ’লীগ সদস্য দেলোয়ার হোসেন ও আবুল খায়ের খান, ওয়ার্ড যুবলীগ সভাপতি স্বপন খান, ইউনিয়ন যুবলীগ যুগ্ম সম্পাদক মিথুন দাশ, ৬নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আলতাফ হোসেন খান, সম্পাদক আমির হোসেন কালু।