ফরিদগঞ্জে ছেলেধরা গুজবে কান না দেওয়ার বিষয়ে ওসির বক্তব্য প্রদান

আমান উল্যা আমান,ফরিদগঞ্জ: ফরিদগঞ্জে ছেলেধরা গুজবে কান না দেওয়ার বিষয়ে ও মাদকের বিরোদ্ধে জনগনকে সচেতন করার লক্ষে জুমার নামজ শেষে মুসল্লিদের উদ্দেশ্য বক্তব্য প্রদান করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রকিব এসময় তিনি বলেন, আমাদের সমাজে কিছু শ্রেনীর লোক রয়েছে যারা মানুষকে বিব্রতকর পরিস্থিতিতে পালানোর জন্য এই গুজব করে ছড়িয়ে থাকে। বাংলাদেশে বহু সেতু হয়েছে কোথাও কি সেতুতে মানুষের মাথা লেগেছে? যারা এই ধরনে কথা বলবে তাদের বিরোদ্ধে আমাদের সচেতন হতে হবে। তারা আমাদের সমাজ কে ধংশ করা জন্য এই সকল কথা বলে বেড়ায়। যারা এই ধরনের কথা বলবে তাদের ধরে আমাদের খবর দিন। আপনারা এই সকল গুজবে কান দিবেন না। এতে করে কিছু মানুসিক অসুস্থ রুগির উপরে হামলা শিকার হয়। যা আপনার গত কয়েক দিনে দেখেছেন।

এসময় তিনি আরো বলেন, মাদক আমাদের সমাজের একটি বড় অভিষাপ এই অভিষাপ থেকে রক্ষা পেতে হলে আমাদের কে সচেতন হতে হবে। আপনি কিভাবে বুজবেন আপনার সন্তান আপনার ভাই মাদকের সাথে যুক্ত হয়েছে। তার বিতরে কিছু পরিবর্তন দেখতে পাবেন। দেখবে দিনে ঘুমায়, রাতে জেগে থাকে, কথায় কথায় রাগ করে, মাদক সেবনের পরে চোখ লাল হয়ে থাকে। এ সকল কিছু দেখে আপনি কিছুটা আচ করতে পারবেন আপনার সন্তান মাদকাসক্ত কি না। তখনি আপনারা তার বিরোদ্ধে ব্যবস্থা গ্রহন করতে পারবেন।

গতকাল শুক্রবার চরহুগলা জামে মসজিদে নামাজ শেষে মুসোল্লিদের উদ্দেশ্য উক্ত কথা বলেন। এসময় মসজিদে মুসোল্লিরা তাকে ধন্যবাদ প্রদান করেন। পরে ফরিদগঞ্জ থানা কে সকলে সহযোগিতা করা আশ্বাস প্রদান করেন।