ফরিদগঞ্জে দর্পন নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

জাকির হোসেন সৈকত,ফরিদগঞ্জ :ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চরভাগল ও চরমথুরা গ্রামে সামাজিব সংগঠন দর্পণ এর উদ্যোগে দর্পন মিনি নাইট ক্রিকেট টুনার্মেন্ট শুরু হয়েছে। ১৫ই জানুয়ারী শুক্রবার রাতে প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী জালাল আহমেদ সিআইপি। সংগঠনের সভাপতি মশিউর রহমান রানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে জালাল আহমেদ বলেন, খেলা শুধু খেলা নয়, যুব সমাজকে উদ্ধুব্ধ করতে এই নিয়মিত খেলার আয়োজন নিয়মিত হওয়া প্রয়োজন।

কারণ একটি দেশকে এগিয়ে নিতে যুব সমাজের ভুমিকা অগ্রগন্য। সমাজকে মাদকসহ সকল অপরাধ থেকে মুক্ত রাখতে যুব সমাজকে অবসরকালিন সময়ের ক্রীড়ার দিকে আগ্রহী করতে হবে। আমি আপনাদের পাশে থাকবো এসব ভাল উদ্যোগে।  তিনি আরো বলেন, করোনাকালিন সময়সহ গত এক বছরে আমি সমাজিক সংগঠন দর্পনের নানা উদ্যোগ আমার নজরে পড়েছে। আমি নিজে এই বিষয়ে অত্যন্ত আনন্দিত এসব সংগঠনের মধ্যে দিয়ে আজকের তরুণরা দেশ সেবার কাজটি করছে। আমরা যেই কাজ বিদেশে থেকে চেষ্টা করছি। 

সংগঠনের সদস্য শওকত করিমের পরিচালনায় এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহাবুদ্দিন সাবু, সোহেল মাস্টার। আরো বক্তব্য রাখেন, দর্পন সদস্য মজিবুর রহমান মিজি, মোরশেদ আলম মিজি, তারেকুল ইসলাম । এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য ইসমাইল মিজি, আবির মাহমুদ মাসুক, আকবর হোসেন পাটওয়ারী, জসিম উদ্দিন, ফিরোজ মজনু, ইসহাক , আশিক, শিবলু, নাঈম, সোহাগ, রাজিব , রবিউল, আমান, আমির খান, অমিত, বাবলু, মুরাদ, শাকিল হেলাল, এফ টি ফয়সাল, ফয়সাল গাজী, শাওন , শিপন বাবু, পাপন, সবুজ, ও আকবর। আলোচনা শেষে অতিথিবৃন্দ আনুষ্ঠানিক ভাবে খেলার উদ্বোধন করেন।