ফরিদগঞ্জে ধানুয়া-গাজীপুর সেতুর সংযোগ সড়ক নিয়ন্ত্রয়নে আইন শৃংখলা সমন্বয় সভা

জাকির হোসেন সৈকত: ফরিদগঞ্জ: ফরিদগঞ্জে ধানুয়া টু গাজীপুর সেতুর সংযোগ সড়ক নিয়ন্ত্রয়নে আইন শৃংখলা সমন্বয়ক সভা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার বিকেল উপজেলার ধানুয়া টু গাজীপুর সেতুর উপরে অনুষ্ঠিত সভায় সভাপত্বিত করেন ৮নং পাইকপাড়া ইউনিয়ন কমিউনিটি পুলিশের এর সভাপতি মাইনুদ্দিন পাটওয়ারী।

৮নং কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক আতিক খানের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার ইনর্চাজ আবদুর রকিব বলেন, এই সেতু নির্মান করা হয়েছে দুই পাড়ের মানুষের চলাচল সহজ করার লক্ষে। এখানে কোন ধরনের বিশৃংখলা সৃষ্টি করলে তাদের বিরোদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে। এই খানে যারা ঘুরতে আসে তাদের সুরক্ষা আপনাদের দিতে হবে। এটা আপনাদের এলাকার একটি ঐতিহ্য। এই এলাকাতে আইন শৃংখলা নিয়ন্ত্রনের জন্য আমরা একটি কমিটি ঘটন করে যাচ্ছি। আমি আশা করি এই কমিটির মধ্যে দিয়ে এখানে সকল শৃংখলা নিয়ন্ত্রনে তাকবে।

এসময় আরো বক্তব্য রাখেন, ৮নং পাইকপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা মমিন বেপারী,৯নং গোবিন্ধপুর ইউনিয়নের কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক পুতুল সরকার, এএস আই হেলাল উদ্দিন, এএসআই হাসিব, ৮নং প্ধাসঢ়;ইকপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজন শেখ, ৯নং গোবিন্ধপুর আওয়ামীলীগ নেতা রাসেল মিঝি রাসেদ প্রমূখ।