ফরিদগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে মারামারির প্রস্তুতি কালে ৭ যুবক আটক: থানায় মামলা

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

জাকির হোসেন সৈকত : ফরিদগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে মারামারির প্রস্তুতি কালে ৭ যুবককে আটক করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। এই নিয়ে এলাকাতে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তবে পুলিশ দাবী করছে এলাকায় খেলাকে কেন্দ্র করে দুই দল যুবকের দ্বন্ধের সংবাদ পেয়ে পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। রবিবার রাতে অস্ত্র আইনে মামলা দিয়ে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গত শুক্রবার রাত ১০ টায় উপজেলার ১৬নং রূপসা দক্ষিন ইউনিয়নের গৃদকালিন্দিয়া এলাকায় ঘটনাটি ঘটেছে।
আটককৃত যুবকরা হলের যথাক্রমে : মোশারফ হোসেন (১৮), রাকিব হোসেন (১৮), হৃদয় পাটওয়ারী (জহির) (১৮), আহসান হাবিব (১৮), ছাদেক হোসেন রুমী (১৮) ফজলে রাব্বী (১৮) জিসান পাটওয়ারী আপন (১৮) তাদের প্রত্যেকের বাড়ী ১৬নং রূপসা দক্ষিণ ইউনিয়নের কাউনিয়া ও মান্দারখীল গ্রামে।

সরেজমিনে গিয়ে জানাযায়, গত বৃহস্পতিবার বিকেলে পার্শবর্তী উপজেলার রামগঞ্জ এলাকার সাথে তাদের খেলা হয়েছে সে খেলাকে কেন্দ্র করে এই নিয়ে দুই দলের মাঝে কথা কাটাকাটি এবং হাতাহাতি হয় এবং তারা সেখান থেকে মার খেয়ে আসে। এনিয়ে তাদের মনে একটি ক্ষোভ বিরাজ করে। পরে পূনরায় আবার তারা সংবন্ধ হলে স্থানীয় রাজনীতির শিকার হয়। ঘটনাকে ভিন্নদিকে প্রবাহিত করে একটি মহল। ধামাচাপা পড়ে যায় প্রকৃত ঘটনা।

মামলার বাদী মো. এমরান হোসেন তার আরজীতে বলেন, সংবন্ধ যুবকদের দু’টি গ্রুপ সিএনজি স্কুটার যোগে মহড়া করতে দেখে তাদেরকে আটকাই। পরে সিএনজি স্কুটার তল্লাশী করে তাদের কাছে দেশীয় অস্ত্র পাওয়া যায়। যা দেখে থানা পুলিশকে খবর দেই, পরে পুলিশ এসে তাদেকে থানায় নিয়ে যায়। পরে বাদী হয়ে আমি থানায় মামলা দায়ের করি। মামলা নং ২৫। তারিখ ২৭/০৬/২০২০ ইং।
ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে তারা মারামারির প্রস্তুতি নিচ্ছিল। এলাকাবাসী তাদের আটক করে আমাদের খবর দেয়, অতঃপর আমরা তাদের আটক করে থানায় নিয়ে আসি এবং অস্ত্র আইনে মামলা দায়ের করি।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg