ফরিদগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দেওয়া কে কেন্দ্র করে হামলা ঘরবাড়ি ভাঙচুর আহত-৫


ফরিদগঞ্জ (চাঁদপুুুর)প্রতিনিধিঃফরিদগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে হামলা ঘরবাড়ি ও দোকানপাট ভাঙচুর। প্রায় ৫লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ। হামলা বাঁধা দেওয়া পাঁচজন গুরুত্ব আহত হয়েছে বলে জানান তারা ।

এদিকে হামলাকারীরা উল্টো থানায় মামলা দিয়ে চারজনকে আটক করেছেন বলে অভিযোগ করেন হারুন ঢালী ।ঘটনাটি ঘটেছে উপজেলার ১০ নং গোবিন্দপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে।ঘটনার বিবরণীতে জানাযায়,একই গ্রামের ফাহাদ হোসেন ও সিয়াম হোসেন মধ্যে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে  কেন্দ্র করে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়েছে।

পরে বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি সদস্যসহ বসে সমাধান করার কথা থাকলেও সিয়ামের পিতা নুরু চৌকিদারি না বসে বিষয়টি নিয়ে থানায় মামলা করেন। মামলায় ফাহাদের বাড়ির বাবু ঢালী,হুমায়ুন ঢালী, কালু ঢালী, ও মহসিন ঢালীসহ চার জনেক আটক করেছে পুলিশ।

এদিকে আটকের দিন মঙ্গলবার রাতে আবার ও পুলিশ আসতেছে ভয় দেখিয়ে শাহ আলম ঢালী, তাজুল ইসলাম, হারুন, বিল্লাল, গিয়াস উদ্দিনের ঘরে ও তাদের দোকান ঘরে হামলা করেছে বলে জানান হারুন ঢালী তিনি আরো বলেন, নুরু চৌকিদারি নেতৃত্বে রাসেল, সিয়াম, সাইফুল, আজিজ, রাসেদ, হারুনসহ আরো ১০/১৫জন লোক আমাদের উপর হামলা করে।

এসময় তারা শাহ আলমের দোকানের সকল মালামাল এবং নগদ টাকা লুটপাটকরে নিয়ে যায়। আমাদের প্রতেকের ঘরে ডুকে আমাদের উপর হামলা করে এবং আমাদের কে লোহার রড দিয়ে এলো পাতারি মারধর করতে থাকে। আহতরা অনেকে বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। আমরা তার সুষ্ঠ বিচার দাবি করছি।হামলার বিষয়ে অস্বীকার করেছেন নুরু চৌকিদার।