ফরিদগঞ্জে বাড়ির ছাদ থেকে পড়ে পিএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

এস.আর সোহাগ: ফরিদগঞ্জের বাড়ির ছাদ থেকে পড়ে কামরুল হাসান রিহাব (১১) নামে এক পিএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ফরিদগঞ্জ উপজেলার ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের খাঁড়খাদিয়া গ্রামের গোলাম আলী তপাদার বাড়িতে। ঘটনার বিবরনে জানা যায় গত ২২ শে নভেম্বর বেলা আনুমানিক আড়াইটার দিকে নিহত রিহাব নিজেদের বাড়ির ছাদে বসে ভিডিও কলে বাবার সাথে কথা বলছিলো।

এ সময় হঠাৎ শরীরের ভারসাম্য হারিয়ে ছাদ থেকে নিচে পড়ে যায়। এ সময় মারাত্মক আহত অবস্থায় পরিবারের লোকজন তাকে প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু অবস্থা বেগতিক হওয়ায় দায়িত্বরত ডাক্তার তাকে টাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত আনুমানিক নয়টার সময় মৃত্যুর কোলে ঢলে পড়ে। রিহাবের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকায় সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। নিহত রিহাব স্থানীয় খাঁড়খাদিয়া গ্রামের বিজিবি সদস্য হারুনুর রশিদ দুলাল তপাদারের একমাত্র ছেলে এবং খাঁড়খাদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে এ বছরের পিএসসি পরীক্ষার্থী ছিল।

নিহত রিহাবের নামাজে জানাজা আজ রবিবার সকাল ৯.৩০ মিটিটের সময় তার পিত্রালয়ে অনুষ্ঠিত হয় এবং পরে তাকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। রিহাবের অকাল মৃত্যুতে এলাকার সর্বস্তরের মানুষ, শিক্ষক এবং সহপাঠিদের মাঝে শোকের ছায়া নেমে আসে।