ফরিদগঞ্জে ব্যতিক্রমী ত্রাণ দিয়ে যাচ্ছেন উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান

জাকির হোসেন সৈকত : করোনা আক্রান্ত যখন সারাবিশ্ব তার ব্যতিক্রম নয় বাংলাদেশও। ঠিক সেই সময় ত্রাণ সহায়তার হাত বাড়িয়ে দিয়ে যাচ্ছেন বিভিন্ন জনপ্রতিনিধি থেকে শুরুকরে বিভিন্ন সংগঠন।

এর মধ্যে একটি ব্যতিক্রমী ত্রান দিয়ে যাচ্ছেন ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন।যেখানে ত্রাণ হিসেবে দেয়া হচ্ছে চাল, ডাল, আলু ও কিছু নিত্য প্রয়োজনীয় জিনিস। কিন্তু ব্যতিক্রমী নিত্য প্রয়োজনীয় জিনিস হিসাবে কাঁচাবাজার সরবরাহ করছেন উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন।

এসময় তিনি কাঁচামাল হিসেবে শাক সবজি টমেটো পেঁপে মিষ্টি কুমড়া থেকে সকল প্রকার সবজি বিতরন করেন।এই ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সুশীল সমাজের কয়েকজন মানুষ।এ সময় আবু সুফিয়ান শাহীন বলেন, ত্রাণ হিসেবে সকলেই চাল ডাল আলু দিয়ে থাকে। কিন্তু যেহেতু মানুষ ঘর থেকে বের না হওয়ার নির্দেশনা রয়েছে। সেখানে চাল ডাল এর পাশাপাশি কিছু কাঁচা শাকসবজি দেওয়ার  চিন্তা আসে। এবং সেই আলোকে আমি এই কাঁচা শাকসবজি দিয়ে থাকি। অসহায় গরীব মানুষকে নিত্যপ্রয়োজনীয় পণ্যের পাশাপাশি এই কাঁচামাল গুলি সরবরাহ করা হলে আমি আশা করি মানুষ আর বাজারমুখী হবে না। ঘর থেকে বের হবেনা। করোনা আক্রান্ত থেকে মুক্ত থাকবে ।

আমি আশা করি এই মহামারী করোনাভাইরাস থেকে আল্লাহ আমাদের সকলকে মুক্ত করেব।