ফরিদগঞ্জে ভাওয়াল সমাজকল্যান সংস্থার উদ্যেগে শিক্ষামূলক প্রতিযোগিতা অনুষ্ঠিত।

ফরিদগঞ্জ প্রতিনিধি :আন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রতিবারের মত শিক্ষামূলক প্রতিযোগিতা, সেরা মা পুরস্কার, গুনীজন সম্মাননা, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেন ফরিদগঞ্জের পাইকপাড়া উওর ইউনিয়নের সামাজিক সংগঠন “ভাওয়াল সমাজকল্যাণ সংস্থা”।

গত ২১শে ফেব্রুয়ারি (শুক্রবার) পশ্চিম ভাওয়াল মাঠে অনুষ্ঠিত এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। ভাওয়াল সমাজকল্যান সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি লায়ন মো. আল-আমিন এর সভাপতিত্বে ও পারভেজ আল হাসান সাগর এবং মেহেদি হাসান এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন শিক্ষক মো. আব্দুল মান্নান, তিনি বক্তব্যে বলেন “ভাওয়াল সমাজ কল্যাণ সংস্থার ব্যতিক্রমী এই আয়োজন দেখে আমি অত্যন্ত মুগ্ধ এবং আনন্দিত।

প্রতিযোগিতার এ যুগে এ ধনের আয়োজন খুবই গুরুত্বপূর্ণ” এবং সভাপতি লায়ন মো. আল-আমিন বক্তব্যে বলেন “একটা সময় ছিলো যখন আমরা সুযোগ এবং অর্থের অভাবে শিক্ষা আর্জন করতে পারিনি; কিন্তু আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে যেন শিক্ষা ক্ষেত্রে কোন ধরণের বাধাঁর সম্মুখীন হতে না হয় ইনশাআল্লাহ্ তার পুরো ব্যবস্থা ভাওয়াল সমাজকল্যাণ সংস্থা করে দিবে”।
এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য সাইফুল পাটওয়ারী, রায়হানুল কবীর (শাহ-আমিন), ইসমাঈল মিজি, সোহেল পাটওয়ারী, কাজল পাটওয়ারী, সজিব হোসেন, শাকিল হোসেন, রাকিব হোসেন (তানজিল), রাকিব হোসেন (ছোটন), আরিফ বেপারী, কামাল হোসেন (সোহাগ), বিপি রিয়াদ পাটওয়ারীসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক -শিক্ষিকা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য , “আমরা কল্যাণের পক্ষে” স্লোগান দিয়ে ভাওয়াল সমাজকল্যাণ সংস্থা ১ জানুয়ারি ২০১৪ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকেই সংস্থাটি প্রতিবছর বিভিন্ন ধরণের সমাজ কল্যাণ মূলক কর্মকান্ড করে আসছে।