ফরিদগঞ্জে সাংসদের নির্দেশে ত্রান বিতরন করেন: খাজে আহমেদ মজুমদার

মোঃ আল-আমিন: সারা বিশ্ব যখন করোনা ভাইরাস দ্বারা প্রকম্পিত। তখনি এ মহামারী ভাইরাস সংক্রমন মোকাবেলায় মানুষ হয়ে পড়েছে আজ অসহায়। তাই এ ভাইরাস সংক্রমন ঠেকাতে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষদেরকে হোম (কোয়ারেন্টাইন) ঘরে থাকার আহ্বান জানান। যত দিন পর্যন্ত ভাইরাসের সংক্রমন না কাটে।

আর এ করোনা ভাইরাসের কারনে মানুষ হয়ে পড়েছে কর্মহীন তাই মানুষের মুখে দু বেলা আহার তুলে দিতে। ১৯ ই মে মঙ্গলবার ফরিদগঞ্জ উপজেলার ১১ নং চরদুখিয়া পুর্ব ইউনিয়নের আলোনিয়া গ্রামে ফরিদগঞ্জের আসনের এমপি সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের ব্যবস্থাপনায় তার পক্ষে বাংলাদেশ ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সাবেক সদস্য, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার এবং ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি হেলাল উদ্দিন আহমেদের উপস্থিতিতে গরীব গরিব,অসহায়, দিন মজুরসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে ত্রান বিতরণ করেন।

এ সময় খাজে আহমেদ মজুমদার বলেন, এ পর্যন্ত উপজেলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ,পৌরসভা আওয়ামী লীগ ও যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনসমূহের উদ্যোগে ফরিদগঞ্জের (এমপি) সাংবাদিক শফিকুর রহমানের ব্যবস্থাপনায়, উপজেলার প্রায় ১৫ হাজার অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, আমরা মানুষের ভিড়ে জনসমাগম না করে নিজের ঘরে সচেতনতার সাথে থাকতে হবে। এতে করে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুকি অনেকটা কমে আসতে পারে। সরকারের সকল প্রকার দিক নিদের্শনা মেনে চলতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপাজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা ছাত্রলিগের সাবেক সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ , ইউনিয়ন যুবলীগের শাহ পরান, এমপি প্রতিনিধি কাশেম ঢালী, উপজেলা ছাত্রলীগ নেতা সৈয়দ ইমতিয়াজ সোহাগ, রফিকুল ইসলাম জুয়েল, মোঃ আলামিন মিজি, শাকিল, রায়হান সহ অন্যান্য নেতাকর্মীগন।