ফরিদগঞ্জে সাংসদের পক্ষে নেতা কর্মীদের মাঝে ঈদ উপহার তুলে দেন : খাজে আহমেদ মজুমদার

মোঃ আল-আমিন: চাঁদপুরে ফরিদগঞ্জের সাংসদ বীর মুক্তিযুদ্ধা ও বিশিষ্ট সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের পক্ষ থেকে ঈদ উপগার সামগ্রী তুলে দেন। ফরিদগঞ্জের জনপ্রিয় আওয়ামীলীগ নেতা খাজে আহমেদ মজুমদার।

করোনা ভাইরাসের কারনে বিশ্ব যখন থমকে। সবাই যখন তারা গৃহ বন্দী তখন মানুষের সেবায় নিয়োজিত আছেন ফরিদগঞ্জ উপজেলার নেতা কর্মীগন। মানুষের ধারে ধারে যখন ত্রান নিয়ে ঘরে ঘরে পৌছে দেন। তখনি নেতা কর্মীদের সাথে ঈদের আনন্দ ভাগা ভাগি করার জন্য চাঁদপুর -৪ ফরিগঞ্জ আসনের এমপি মুহম্মদ শফিকুর রহমানের ঈদ উপহার নেতা কর্মী মাঝে বিলিয়ে দেন।

২৪ ই মে রবিবার ফরিদগঞ্জ উপজেলার হল মার্কেট পার্টি অফিসে চাঁদপুর -০৪ ফরিদগঞ্জ আসনের (এমপি) মুহম্মদ শফিকুর রহমানের ব্যবস্থাপনায় তার পক্ষে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য নেতা কর্মীদের মাঝে প্রধানমন্ত্রির ঈদ উপহার তুলে দেন , উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক ত্রান ও সমাজ কল্যান উপকমিটির সদস্য,জনপ্রিয় আ.লীগ নেতা খাজে আহম্মেদ মজুমদার। এসময় তিনি তার বক্তব্যে বলেন, করোনা ভাইরাসের কারনে নেতা কর্মীরা আমাদের সাথে বাড়ি বাড়ি গিয়ে ত্রান সামগ্রী পৌছে দিয়েছেন। তার জন্য সবার কাছে আমি কৃতজ্ঞ।

তাই নেতা কর্মীদের কথা চিন্তা করে আমাদের এমপি মুহম্মদ শফিকুর রহমান তার নিজ অর্থ ব্যয় করে নেতাকর্মীদের মাঝে এ ঈদ উপহার পাঠিয়েছেন। আপনারা এমপি মহোদয়ের জন্য দোয়া করবেন। এসময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান (শাহিন), অাওয়ামী যুবলীগের সিনিয়র যুগ্ন-অাহ্বায়ক, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি হেলাল উদ্দিন অাহমেদ , চাঁদপুর বারের এড.কামরুল ইসলাম(রোমান), আওয়ামী যুবলীগের সদস্য অাবদুল গাফ্ফার সজীব, ওয়াসিম আকরাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক কামরুল হাসান পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগ নেতা গাজী অালী নেওয়াজ, রফিকুল ইসলাম জুয়েল, ইমতিয়াজ সোহাগ, রুবেল, আলআমিন মিজি, রায়হান কারী,সহ অন্যান্য নেতা কর্মীগন।