ফরিদগঞ্জ থানাকে দালাল মুক্ত করতে গোল ঘরে তালা

ফরিদগঞ্জ থানাকে দালাল মুক্ত করতে গোল ঘরে তালা
ফরিদগঞ্জ থানাকে দালাল মুক্ত করতে গোল ঘরে তালা

জাকির হোসেন সৈকত: ফরিদগঞ্জ: ফরিদগঞ্জ থানাকে দালাল ও শালীশ বানিজ্য মুক্ত করতে গোল ঘরে তালা দিয়েছে থানা পুলিশ। গত কয়েক বছর ধরে থানার গোল ঘরে শালিশ বানিজ্য চলে আসছিলো। এতে করে সেবা গ্রহন কারী লোকজন প্রায়সময় বিপাকে পড়তে হয়েছে। নির্দিষ্ট কিছু লোকজনের কাছে জিম্মি ছিলো থানার গোল ঘরটি। যেই আসতো কোন সমস্যা নিয়ে তা সমাধান করতো নির্দিষ্ট কিছু গোল ঘরে দালালের মধ্যে দিয়ে। সেই বাশা ভেঙ্গে দিয়ে গোল ঘরে তালা মেরে দিয়েছে ফরিদগঞ্জ থানার অফিসার ইনর্চাজ শহিদ হোসেন।

অফিসার ইনর্চাজ মোহাম্মদ শহিদ হোসেন বলেন, আমি দায়িত্ব পাওয়ার পর থেকে চেয়েছি ফরিদগঞ্জ থানাকে দালাল মুক্ত রাখার জন্য সেই লক্ষে আমি কাজ করে যাচ্ছি। আমি চাই যে এলাকার সমস্যা সেই এলাকাতে সমাধান হোক। পুলিশি সেবা সাধারন মানুষের দ্বোরগোড়ায় পৌছে দিতে আমরা ভিট পুলিশিং সেবা চালুম করেছি এবং ফরিদগঞ্জকে ১৮টি ভিটে ভাগ করেছি। প্রতিটি ভিটে এক,দুইজন করে অফিসার দিয়েছি। আমি চাই কোন দালালের হাতে যাতে কোন সাধারন মানুষ প্রতারিত না হয়। সেই জন্য আমি গোল ঘরে তালা মেরে দিয়েছি।

যাতে করে কোন দালাল এখানে বসতে না পারে। আমি চাই যে স্থানে সমস্যা সেই স্থানে সমাধান হবে। পুলিশের সেবা মানুষের দার প্রান্তে পোছে দিতে আমরা বদ্ধ পরিকর।