ফরিদগঞ্জ পাইকপাড়া বন্ধু মহল স্পোর্টিং ক্লাব ও ঢাকা ফ্রেন্ডস ক্লাব প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ফরিদগঞ্জ প্রতিনিধি: ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া ইউ,জি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে শনিবার বিকাল ৪ টায় পাইকপাড়া বন্ধু মহল স্পোর্টিং ক্লাব আয়োজিত  প্রীতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

খেলায় ঢাকা ফ্রেন্ডস ক্লাব বনাম পাইকপাড়া বন্ধু মহল স্পোর্টিং ক্লাব দুইটি দল খেলায় অংশগ্রহন করে। ঢাকা ফ্রেন্ডস ক্লাব ১-০ গোলে পাইকপাড়া বন্ধু মহল স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

আনন্দ ও উৎসবমূখর পরিবেশে খেলা শেষ হয়।  পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মো. আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে ও মো. আসিফ মোল্লার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তরুন সমাজ সেবক উপজেলা যুবলীগনেতা ও উত্তর নদনা যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মো. সাইফুল ইসলাম পাটওয়ারী। তিনি বক্তব্যে বলেন, যুবসমাজের নৈতিক অবক্ষয় যেভাবে মাদকের ছোবলে ধ্বংস হচ্ছিল, তাতে করে তাদের ঘুরে দাঁড়াতে এই রকম প্রীতি ফুটবল খেলার মাধ্যমে এটি একটি প্রয়াস মাত্র। যুব সমাজকে সব সময় ভাল কাজের দিকে আকৃষ্ট করতে এই ধরণের আয়োজন খুবই প্রয়োজন। ভাল কাজের আয়োজন না থাকলে ওই এলাকায় অপরাধমূলক কাজ বৃদ্ধি পায়। আসুন ভাল কাজের মধ্যে দিয়ে আমরা সমাজকে সুন্দর করে গড়ে তুলি। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য নুরজাহান আক্তার নিপা, সমাজ সেবক মো. রাকিব হাছান সোহেল, মো. জাহাঙ্গীর আলম পাটওয়ারী, মো. ফরহাদ পাটওয়ারী, মো. মানিক  শেখ, মোঃ বাবুল পাটওয়ারী, মো. শেখ হাজ্জাজ বিন আঃ রব, মো. আওলাদ হোসেন রতন , মো. রতন পাটওয়ারী, মো. মমিন হোসেন মো. জাহাঙ্গীর হোসেন বি এস সি, মো. আবুল কাশেম রিয়াদ প্রমূখ।

সভা শেষে খেলায় অংশ গ্রহনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।