ফরিদগঞ্জ পৌরসভাকে আধুনিকায়ন রুপান্তরিত করে উন্নয়নে কাজ করে যাবো-মেয়র প্রার্থী আজমুর বেগম


আমান উল্যা আমানঃ-আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে  পৌর ৬নং ওয়ার্ডের সর্বস্ত জনসাধারণের উদ্যোগে দলীয় প্রতীক মনোনয়ন প্রত্যাশী পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি  ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান সম্ভব্য মেয়র প্রার্থী আজমুর বেগমের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ ডিসেম্বর)  বিকালে পৌর এলাকার সরকার বাড়ীতে  মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নৌকা মনোনয়ন  প্রত্যাশী সম্ভাব্য মেয়র প্রার্থী আজমুর বেগম।মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সম্ভাব্য মেয়র প্রার্থী আজমুর বেগম বলেন, আমি পৌরসভার একজন সম্ভব্য মেয়র প্রার্থী। দলীয় মনোনয়ন পেলে  আপনাদের  দোওয়া ও সমর্থনে নির্বাচিত হলে, এ পৌরসভাকে একটি আধুনিকায়ন  পৌরসভায় রুপান্তরিত করে সকল উন্নয়নে কাজ করে যাবো।

  তিনি আরোও বলেন, আপনারা ভাবছেন একজন নারী হয়ে এ কঠিন  দায়িত্ব পালন করতে পারবো কিনা।  ভাবার কিছু নেই, আজ  দেশের প্রধানমন্ত্রী একজন নারী। আর একজন নারী প্রধানমন্ত্রী হয়ে দেশের নেতৃত্ব দিয়ে দেশের প্রতিটি সেক্টরে উন্নয়নে আজ দেশ বিদেশে বাংলাদেশ সুুুনাম অর্জন করেছে। এছাড়াও একজন নারী নেতৃত্বে দেশের নিজ অর্থায়নে পদ্মা সেতুর কাজ প্রায় শেষ পর্যায়ে।

যা বর্তমানে দৃৃৃশ্যয়মান। আর সে নারী হচ্ছেন দেশরত্বন বঙ্গবন্ধু কন্য মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসনা। তাই ফরিদগঞ্জে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিন। শেখ হাসিনাকে ভোট দেওয়ার কারণে আজ আপনারা বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা ও অন্যান্য সরকারী সুবিধা পাচ্ছেন।’  মেয়েরা অসহায় নয়; তারাও উপার্জন করে। নারীরা যে পরিবারের হাল ধরতে পারে।

তেমনি সে নারীরাই রাষ্ট্র পরিচালনায় অগ্রনী ভুমিকাা পালন করে আসছেন।তিনি আরোও বলেন, এধারা অব্যাহত রাখতে নারীদের কোন বিকল্প নেই। তাই আগামী পৌর নির্বাচনে একজন নারী সম্ভব্য মেয়র প্রার্থী হিসেবে আপনাদের দোওয়া ও সমর্থন চাচ্ছি। ইনশাআল্লাহ আগামী পৌর নির্বাচনে দল আমাকে নৌকা মনোনয়নে মূল্যায়ন করবে এমনটা আশাবাদ ব্যক্ত করে নৌকা মনোনয়ন প্রত্যাশী সম্ভব্য  মেয়র প্রার্থী আজমুর বেগম।

পৌর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বেলায়েত হোসেনের সভাপতিত্বে  ও বিশিষ্ট ব্যবসায়ী ওমর ফারুকের সঞ্চালনায়  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাছিনা বেগম, পৌর মহিলা আওয়ামীলীগের সদস্য রোকেয়া আক্তার, সদস্য মায়া বেগম, সদস্য তানজিনা আক্তার, সদস্য রিনা বেগম প্রমুখ।এসময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, মোঃ শাহাজান সরকার, মোঃ হাসিম সরকার, অলি উল্যা সরকার সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ