ফরিদগঞ্জ ফুটবল একাডেমির প্রথম পর্যায়ে খেলোয়ার বাছাই কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিনিধি : ফরিদগঞ্জ: ফরিদগঞ্জ উপজেলার ফুটবল একাডেমি
তৃণমূল থেকে ফুটবলার তৈরির জন্য প্রথম পর্যায়ে বাছাই কার্যক্রম শুরু। ১৫ সেপ্টেম্বর (মঙ্গলবার) পাইকপাড়া উত্তর ও দক্ষিণে খেলোয়ারদের কে বাছাই করে  পাইকপাড়া উচ্চ বিদ্যালয়ের  মাঠে।

প্রথম পর্যেয়ে খেলোয়াররা বাছাই পর্বে অংশ নেন উপজেলার বালিথুবা উত্তর ও দক্ষিণ, সুবিদপুর উত্তর ও দক্ষিণ, পাইকপাড়া উত্তর ও দক্ষিণ এর নিজ নিজ ভেন্যুতে।

প্রথম বাছাই পর্বের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ ফুটবল একাডেমীর  আহ্বায়ক ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক রেজাউল করিম রেজা, ও সদস্য সচিব ইঞ্জেঃ মোহাম্মদ উল্লাহ আল আমিন, ফুটবলার হাসান রাফি, আসিফুজ্জামান, সাংবাদিক রিফাত কান্তি সেন, রুহুলামিন খান স্বপন প্রমূখ।

আহ্বায়ক রেজাউল করিম রেজা বলেন, তৃণমূল থেকে আমরা দক্ষ ও যোগ্য ফুটবলার বাছাই করতে চাই। শুরুতে যখন তরুণ ফুটবলাররা তাদের দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে প্রতিযোগিতায় অংশ নিবে, এবং তখন আমরা দেশে ভালোমানের ফুটবলার তৈরি করতে সক্ষম হবো। এটা আমার বিশ্বাস। নানান মানুষের নানান স্বপ্ন। কেউ ডাক্তার, কেউ ইঞ্জেনিয়ার হতে চায়, আবার কেউ খেলোয়ার হতে চায়। গ্রামের শিশুরা সুযোগের অভাবে নিজের প্রতিভাকে ফুটিয়ে তুলতে পারে না। ফরিদগঞ্জ ফুটবল একাডেমি সেই সব প্রতিভাবানদের স্বপ্ন সত্যি করার জন্য পথ দেখাবে। ‘