ফরিদগঞ্জ রুপসা (উঃ) ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সুমনের মতবিনিময় সভা

জাকির হোসেন সৈকত: ফরিদগঞ্জ: আসছে আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জের ১৫নং রুপসা(উঃ) ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সুমনের নির্বাচনী আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০অক্টোবর) বিকেলে উপজেলার ১৫নং রুপসা ইউনিয়নের রুস্তমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শিপন কাজী ও মানিক মোল্লার যৌথ আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম সুমন এসময় তিনি বলেন, আমার মরহুম পিতা আব্দুল করিম ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শকে বুকে লালন ও ধারন করে আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। ভবিষতেও জীবনের শেষ দিন পর্যন্ত রাজ পথে থাকবো। দলকে ভালোবাসার কারনে দল আজ রক্ত মাংসের সাথে মিশে আছে। ছাত্র রাজনীতিতে ১৫নং রুপসা (উঃ) ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দীর্ঘ সময় সংগঠনের নেতৃত্ব দিয়ে দলীয় যেকোন আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে দলীয় অগ্রনী ভুমিকা পালন করেছি।

এছাড়াও ২০০১ সালে বিএনপি জামাত সরকারের শাসনামলে তাদের নেতা কর্মীদের হাতে বিভিন্ন হামলার স্বীকার হয়েছি।

তিনি আরো বলেন, বর্তমান এমপ বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক শফিকুর রহমান এমপি মহোদয়ের নেতৃত্বে ও সার্বিক সহযোগীতায় এ ইউনিয়নের বিভিন্ন শিক্ষা
প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসায় সরকারী ভাবে বিভিন্ন বরাদ্ধের ও নগদ অর্থাায়নে প্রদান করেছি। এ ছাড়াও বিভিন্ন ওয়ার্ডে কাচা রাস্তা গুলো ইটের সোলিংয়ের মাধ্যমে রাস্তা করে দিয়েছি। যা বর্তমানে দৃশ্যমান।

বর্তমানে ২৩টি রাস্তার জন্য মাননীয় এমপি মহোদযের নিকট আবেদন করা হয়েছে।
এছাড়াও এ ইউনিয়নকে মাদকমুক্ত একটি ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। এ ইউনিয়নের চেয়ারম্যান হয়ে আপনাদের সুখ দুঃখের ভাগি হতে চাই। আগামী ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নৌকার মননীত প্রার্থী হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি উদার্ত আহব্বান জানাই।

৬নংওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমিন উল্যার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমাইল হোসেনের সঞ্চালনায় অন্যানদের মাঝে বক্তব্য রাখেন,২নং ওয়ার্ড় ইউপি সদস্য রফিকুল হক সোহেল, ৩নং ওয়ার্ড় আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাছরি চৌধুরী, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ছলেমান হোসেন ভোলা, ৬নং ওয়ার্ড় আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম কুৃট্টি প্রমুখ।