ফ্রেন্ডস ফোরাম’৯৮ এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
48
ফ্রেন্ডস ফোরাম'৯৮ এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ  রিপোর্টার: চাঁদপুর জেলা তথা বৃহত্তর মতলব উত্তর উপজেলার ব্যাতিক্রমধর্মী অরাজনৈতিক বন্ধু সংগঠন ফ্রেন্ডস ফোরাম’৯৮ এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ৪ আগষ্ট রবিবার সকালে উপজেলার সুজাতপুর বাজারস্থ সংগঠনটির প্রধান কার্যালয়ে ঝাঁকজমক পূর্ণ ভাবে পালিত হয়েছে।

 এ উপলক্ষে সংগঠনটির প্রধান কার্যালয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। সংগঠনটির স্বমন্বয় কমিটির প্রধান স্বমন্বয়ক তানভির আহমেদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব রোমান মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন বোরহান উদ্দীন ডালিম, মফিজুল ইসলাম ইমন, দেলোয়ার হোসেন, মানিক মিয়াজী, রিয়াজ খান জিয়া, জসিম উদ্দীন বেপারী, জসিম উদ্দীন টিটু, হাসানুল ইসলাম শিকন, আবু বকর সিদ্দিক, এস এম মুক্তার, মহসিন মল্লিক, নাসির মল্লিক প্রমুখ।বক্তারা বলেন সংগঠনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী আমাদের জন্য অত্যান্ত আনন্দের ও গৌরবের। তিল তিল করে মেধা ও শ্রমের বিনিময়ে আমরা সংগঠনকে আজকের এ পর্যায়ে নিয়ে এসেছি। আগামী প্রজন্মের জন্য এই সংগঠন হবে একটি নির্ভরতার প্রতীক।

এই সংগঠনের মাধ্যমে মেহনতি, অসহায় দ্ররিদ্র জনগোষ্ঠী নিয়মিত সেবা ও সহযোগীতা পাবে। সংগঠনের প্রতিটি সদস্য সততা, ন্যায়পরায়ণতা ও নিজেদের সেচ্ছাশ্রমের মাধ্যমে সাধারন মানুষের পাশে থাকবে আজীবন। সংগঠনের প্রতিটি সদস্য উচ্চ শিক্ষিত, মেধাবী ও পরিশ্রমী, ভবিষ্যতেও সৎ, মেধাবী ও পরিশ্রমীরাই সংগঠনটির মাধ্যমে আপামর জন সাধারনের ভাগ্যোউন্নয়নে নিবেদিত প্রান হিসাবে কাজ করবে। বক্তারা সংগঠনটির উন্নয়নে সকল সদস্য কে আন্তরিক ভাবে সততার সাথে নিরলস পরিশ্রমের আহবান জানান