বরগুনায় আরো এক জন করোনায় আক্রান্ত

বরগুনা জেলা প্রতিনিধি:  ঢাকা থেকে বরগুনায় গিয়ে আরেকজন করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আক্রান্ত এই ব্যক্তির বয়স ৩৫ বছর।

বর্তমানে তিনি বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন। তার বাড়ি বরগুনা সদর উপজেলায়।

এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত মোট চারজনকে শনাক্ত করা হয়েছে। এর মধ্যে একজন মৃত্যুবরণ করেছেন। বাকি তিনজনের মধ্যে দুজন ঢাকাফেরত ও একজন নারায়ণগঞ্জফেরত। এছাড়া মৃত ব্যক্তিও ছিলেন ঢাকাফেরত।বরগুনা জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত ১২ এপ্রিল বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসেন নতুন আক্রান্ত ওই ব্যক্তি।

পরে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে আইসোলেশনে ভর্তি করে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠায়।মঙ্গলবার (১২ এপ্রিল) সন্ধ্যা সাতটায় দিকে ওই ব্যক্তির নমুনা পরীক্ষা-নিরীক্ষা শেষে রিপোর্ট আসে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে।

এতে তাকে করোনা পজেটিভ হিসেবে উল্লেখ করা হয়।বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ুন শাহীন খান বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ওই ব্যক্তি বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি আছেন। আমরা তার সুচিকিৎসা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি। ওই ব্যক্তির সংস্পর্শে যারা ছিলেন তাদের বিষয়েও যথাযথ পদক্ষেপ নেয়া হবে।বরগুনার জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ বলেন, আক্রান্ত ওই ব্যক্তির সংস্পর্শে যারা ছিলেন তাদেরকে খুঁজে বের করে কোয়ারেন্টাইন নিশ্চিতে কাজ শুরু করেছি। এছাড়া ওই ব্যক্তির বাড়িসহ আশপাশের বাড়ি লকডাউন করা হবে।