‘বসন্ত বিকেল’ নিরবের সঙ্গী হলেন উষ্ণ

0

বিনোদন প্রতিনিধি: চলচ্চিত্র পরিচালক রফিক সিকদার ‘বসন্ত বিকেল’ নির্মাণ করছেন। কিছুদিন আগে এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মডেল ও অভিনেতা নিরব। এবার নিরবের সঙ্গী হলেন নবাগত উষ্ণ। গতকাল শুক্রবার বিকেলে চুক্তিবদ্ধ হন তিনি। সিনেমাটিতে চন্দ্রাবতী চরিত্রে উষ্ণ ও রুদ্র চরিত্রে অভিনয় করবেন নিরব- রাইজিংবিডিকে জানিয়েছেন রফিক শিকদার।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মহানায়িকা সুচিত্রা সেনের স্মৃতিবিজড়িত পাবনা শহরে বেড়ে উঠেছে রুদ্র ও চন্দ্রাবতী নামে দুই স্বপ্নবান তরুণ-তরুণী। তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমফিল করছে। তাদের গভীর প্রেমের বিয়োগান্তক পরিণতি নিয়েই এই সিনেমা। খুব দ্রুত সিনেমাটির শুটিং শুরু করব।’

শামসুজ্জামান রিমন প্রযোজিত সিনেমাটি আরবিএস টেক লিমিটেডের ব্যানারে নির্মিত হচ্ছে।পরিচালনার পাশাপাশি এর গল্প, সংলাপ, চিত্রনাট্য রচনা করেছেন রফিক সিকদার।এরই মধ্যে চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে।এছাড়া এর তিনটি গানের রেকর্ডিংও শেষ হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

রফিক সিকদার ২০১৫ সালে নির্মাণ করেন ‘ভোলা তো যায় না তারে’। ২০১৬ সালে মুক্তি পায় সিনেমাটি। এই পরিচালকের ‘হৃদয় জুড়ে’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এই সিনেমায় নিরবের বিপরীতে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা সরকার।