বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি চাঁদপুরের বেলায়েত হোসেন

সাইফুল ইসলাম: বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন চাঁদপুর জেলার কৃতি সন্তান, জেলা আওয়ামী লীগ এর সম্মানিত সদস্য, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক,চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী উইনিয়ন পরিষদের ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ বেলায়েত হোসেন গাজী বিল্লাল।

গত ২৯ ডিসেম্বর ঢাকায় কৃষিবিদ ইন্সটিটিউশন মিলনায়তনে কেন্দ্রীয় সম্মেলনে সারাদেশ থেকে আগত সহস্রাধিক চেয়ারম্যানের মহু মহু করতালী ও সমর্থনের মাধ্যমে তিনি সভাপতি নির্বাচিত হন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রালয়ের মন্ত্রী (স্থানীয় সরকার মন্ত্রনালয়) মো. তাজুল ইসলাম এমপি।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হন চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. বেলায়েত হোসেন গাজী বিল্লাল ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন ময়মনসিংহ জেলার চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক ভূঞা।

আলহাজ বেলায়েত হোসেন গাজী বিল্লাল সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে সারাদেশের বিভিন্ন জেলা থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

নব নির্বাচিত সভাপতি আলহাজ বেলায়েত হোসেন গাজী বিল্লাল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। সরকারের এ উন্নয়ন বাস্তবায়নে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের ব্যাপক ভূমিকা রয়েছে। সারাদেশের জনপ্রতিনিধিরা আমার উপর যে দায়িত্ব দিয়েছেন, আমি চেষ্টা করবো সততা, নিষ্ঠা ও আন্তরিকতার মাধ্যমে সেই দায়িত্ব পালন করতে। আমি দেশবাসীর কাছে দোয়া কামনা করছি। আমাকে এ সন্মানে আসীন করায় সকলের মঙ্গল কামনা ও দেশের সকল চেয়ারম্যান সহ দেশবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছি।