বাকিলা বাজারে সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যাংকিং বুথের উদ্বোধন

0
92
ক্যাপশন: হাজীগঞ্জে ফিতা কেটে সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) বাকিলা বাজার ব্যাংকিং বুথের উদ্বোধন করেন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী।

হাজীগঞ্জ ব্যুরো: অবিরাম উৎকর্ষের পথে অগ্রযাত্রায়’ এ শ্লোগানকে সামনে রেখে হাজীগঞ্জে সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) বাকিলা বাজার ব্যাংকির বুথের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে বাকিলা বাজারে এক বর্ণাঢ্য অনুষ্টানের মধ্য দিয়ে এ ব্যাংকিং বুথের উদ্বোধন করেন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী।

সোশ্যাল ইসলামী ব্যাংকের হাজীগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. মহি উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাজী ওসমান আলী বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংক দেশের অন্যতম বৃহৎ শরীয়াহ ভিত্তিক ব্যাংক। এ অঞ্চলের অর্থনৈতিক সমৃদ্ধি ও আর্থ-সামাজিক উন্নয়নে গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানে আমরা অঙ্গিকারাবদ্ধ।

তিনি উপস্থিতির উদ্দেশ্যে বলেন, আপনারা আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব নিয়ে আমাদের অনলাইন ব্যাংকিং সেবা গ্রহণ করুন। অনলাইনের মাধ্যমে মূহুত্বেই দেশ ও বিদেশে লেনদেন করতে পারবেন। তাছাড়া এ্যাপসের মাধ্যমে ঘরে বসেই বিভিন্ন সেবা নিতে পারবেন। আমরা আছি আপনাদের অপেক্ষায়। এ সময় তিনি ব্যাংকের বিভিন্ন সেবা তুলে ধরেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এম. এ মোত্তালেব, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, শিল্প বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান এম.এ নাফের শাহ, ব্যাংকের চাঁদপুর শাখার ব্যবস্থাপক আব্দুল কাদের, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন প্রমুখ।

ব্যাংকের বাকিলা বাজার বুথ ইনচার্জ মো. নজরুল ইসলাম পাটওয়ারীর ব্যবস্থাপনায় ও মো. আরাফাত হোসেন মিয়াজীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলওয়াত করেন, হাফেজ মাও. মো. ইসমাঈল হোসেন। অতিথিদের বক্তব্য শেষে দেশ ও জাতীর মঙ্গল এবং ব্যাংকের সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, বাকিলা ফাজিল মাদরাসা উপাধ্যক্ষ আহসান উল্যাহ্ মজুমদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাকিলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ডা. অমল কান্তি ধর, প্রাইম ব্যাংকের হাজীগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. তাজুল ইসলাম, সোশ্যাল ইসলামী ব্যাংকের নায়েরগাঁও বাজার শাখা ব্যবস্থাপক মো. মাহবুব আলম, কচুয়া শাখার ব্যবস্থাপক মো. কামাল হোসেন, বাকিলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিলন প্রমুখ।

এ সময় অন্যান্য অতিথিবৃন্দ, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, বাকিলা বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, বাজারের ব্যবসায়ী ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।