বাদলা ইউনিয়ন ছাত্র ও যুব স্বেচ্ছাসেবক সংগঠনের নতুন অফিস উদ্বোধন

রুহুল আমিন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ইটনা উপজেলার বাদলা ইউনিয়ন ছাত্র ও যুব স্বেচ্ছাসেবক সংগঠনের পুরাতন অফিস পরিবর্তন করে নতুন অফিস উদ্বোধন করা হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান এর নির্দেশে ৩১ মে রোববার বিকাল ৪ টায় নতুন অফিস উদ্বোধন করা হয়।

 এ সময় তিনি বাদলা ইউনিয়নের সর্বস্তরের জনগণকে মাদক ও জোয়ার বিরুদ্ধে সোচ্চার থাকার আহ্বান জানান।জানা যায়, বিভিন্ন জটিলতার কারণে ইটনা উপজেলার বাদলা ইউনিয়নের ছাত্র ও যুব স্বেচ্ছাসেবক সংগঠনের পুরাতন অফিসের স্হান পরিবর্তন করে নতুন অফিস করা হয়েছে।ইটনা উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান নতুন অফিস উদ্বোধনকালে তিনি বলেন, দেশ ও জাতির কল্যাণে করোনাভাইরাস সংক্রমণে সকলকেই সজাগ থাকতে হবে।

নতুন অফিস উদ্বোধন ও করোনাভাইরাস (কোভিট-১৯) থেকে রক্ষা পাওয়ার জন্য মুনাজাত করেন,বাদলা ইউনিয়নের বর্শিকুড়া গ্রামের দরগাহপাড়া বড় মসজিদের মুয়াজ্জিন ক্বারি মো.আবু বকর। এ সময় অন্যাদের মধ্যে   উপস্থিত ছিলেন, বাদলা ইউনিয়ন আ’লীগ সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবকহাজী মো.আবদুল মান্নান ভূঁইয়া, চৌগাংগা শহিদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বঙ্গবন্ধু পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মো.খলিলুর রহমান খোকন ও কিশোরগঞ্জ জেলা কৃষকলীগের সহ-সভাপতি মো.জিয়াউদ্দীন সরকার।

আরো উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধাণ উপদেষ্ঠা আমিনুল ইসলাম ভূঁইয়া, উপদেষ্ঠা সেলিম ভূঁইয়া, কামাল হোসেন ভূঁইয়া, ইমরান সরকার, মাসুদ রানা, মোস্তাফিজুর রহমান, মেজবাহ উদ্দীন লিংকন, এসএম রাসেল, মীর ফয়সাল, সাগর সরকার ও সৌরভ ভূঁইয়া।
বিভিন্ন সময় দেশ ও জাতির কল্যাণে জনসেবামূলক কাজ করাসহ করোনাভাইরাস সংক্রমণে সংগঠনটি এলাকায় আলোচিত ও প্রশংসিত হচ্ছেন।