বিডি কারেন্ট নিউজ২৪’র চাঁদপুরস্থ নতুন আঞ্চলিক কার্যালয়ের ‘শুভ উদ্বোধন’

বিডিসিএন২৪ রিপোর্ট: ‘সময়ের গতিপথে, সংবাদ সাথে সাথে’ এই শ্লোগানকে ধারণ করে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘বিডি কারেন্ট নিউজ ২৪’ এগিয়ে চলছে তার আপন মহিমায়। সময়ের অগণিত পাঠকপ্রিয়, দর্শকনন্দিত এই পোর্টালটি ইতিমধ্যে দেশ ছাড়িয়ে সারাবিশ্বে পাঠক হৃদয়ে স্থান করে নিয়েছে।

পোর্টালটির ধারাবাহিকতা বজায় রেখে সার্বিক মানোন্নয়নের লক্ষ্যে সোমবার ২রা সেপ্টেম্বর সন্ধ্যায় চাঁদপুরস্থ নতুন আঞ্চলিক কার্যালয়ের ‘শুভ উদ্বোধন’ করা হয়েছে। এতে ফিতা কেটে নতুন কার্যালয়ের ‘শুভ উদ্বোধন’ করেন, বিডি কারেন্ট নিউজ ২৪ পরিচালনা পর্ষদের সভাপতি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন (এসডু) পাটওয়ারী।

এসময় বিপুল উৎসাহ,উদ্দীপণা ও আনন্দঘন পরিবেশে ঘুরে ঘুরে অফিস কক্ষ, বিভিন্ন ডেস্ক পরিদর্শন করেন পরিচালনা পর্ষদের সদস্য, সম্পাদকমন্ডলীর সদস্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।পরে নতুন কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

বিডি কারেন্ট নিউজ২৪ এর ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ আলী মাঝির সভাপতিত্বে ও সম্পাদক প্রভাষক ডাঃ শেখ মহসীনের পরিচালনায় মিলাদ ও দোয়া পূর্বে বক্তব্য রাখেন,বিডি কারেন্ট নিউজ২৪ পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব তাফাজ্জল হোসেন (এসডু) পাটওয়ারী।আলোচনা সভায় বক্তারা পোর্টালটির মানোন্নয়নে সার্বিক বিষয় নিয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

মিলাদ ও দোয়ায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক জেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম বরকন্দাজ, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ শামসুজ্জামান,বেগম ইন্ড্রাট্রিজের স্বত্তাধিকারী হাবিবুর রহমান, দৈনিক একাত্তর কন্ঠের সম্পাদক কাজী মাহমুদ জিয়াউর রহমান বেলাল।

এসময় উপস্থিত ছিলেন, বিডি কারেন্ট নিউজ২৪’র পরিচালক অ্যাড.রঞ্জিত রায় চৌধুরী,মোঃ সাইফুল ইসলাম সেন্টু, মোঃ হারুন অর রশিদ হাওলাদার, অ্যাড. হাবিবুর রহমান লিটু, চেয়ারম্যান মোঃ মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, কাউন্সিলর মোঃ আলমগীর গাজী,কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান দর্জি,আলহাজ্ব ডাঃ মোঃ সফিউল্যাহ, গাজী মোঃ আবদুল গণি , মোঃ মকবুল হোসেন মজুমদার, মোঃ তৌহিদুর রহমান আরিফ পাটওয়ারী, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ মহসিন সর্দার, প্রধান সম্পাদক ও এসটিভি বাংলার জেলা প্রতিনিধি এম.এম মহসীন, যুগ্ন-সম্পাদক আবদুল্লাহ আল-মামুন (সুফিয়ান), প্রধান নির্বাহী সম্পাদক মাও. আবদুর রহমান গাজী, প্রধান বার্তা সম্পাদক মোম জাকির হোসেন,বার্তা সম্পাদক মোঃ মাহফুজুর রহমান,সহ-সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, মফস্বল সম্পাদক ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি জাহিদুল ইসলাম ভূইয়া, গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি সুজন আহমেদ, চীপ রিপোর্টার এমরান হোসেন রাজন, দৈনিক আলোকিত চাঁদপুরের সহ-সম্পাদক ফিরোজ আলম, আইটি সম্পাদক মাইনুদ্দীন রাকিব, এম টিভির জেলা প্রতিনিধি রাসেল দেওয়ান, সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট আরিফ হোসেন, স্টাফ রিপোর্টার শুভ কর্মকার, সাইফুল ইসলাম, নিজস্ব প্রতিনিধি মোবারক হোসেন, মাসুম হোসেন শিপন, একাত্তর ফাউন্ডেশনের সহ-সাংগঠনিক সম্পাদক ইমাম উদ্দিন, অর্থ সম্পাদক আহসানুর রহমান সোহেল, দৈনিক চাঁদপুর সংবাদের স্টাফ রিপোর্টার গিয়াসউদ্দিন রানা, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি তানভীর মাহমুদ,শামীম খান, সাব্বির আহমেদ মজুমদার, অর্ণব খান প্রমুখ।

মিলাদ শেষে দোয়া ও মোনাজাত পর্বে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির স্বামী ড. তৌফিক নাওয়াজের সুস্থতায় বিশেষভাবে দোয়া করা হয় এবং পোর্টালটির যুগ্ন সম্পাদক আবদুল্লাহ আল মামুন (সুফিয়ানের) সদ্য প্রয়াত মাতা’র রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।