বিসর্জন ফাউন্ডেশনের কম্বল পেয়ে খুশি অসহায় ও সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষ

মোঃ মুসা তপদার : অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন বিসর্জন ফাউন্ডেশন এর উদ্যোগে অসহায় ও সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। আজ ০৩ জানুয়ারি শুক্রবার সকাল ১০ টায় হাজিগঞ্জ উপজেলার দেবপুর আল-মদিনা কিন্টারগার্ডেনে শীতবস্ত্র বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ সহ সংগঠনের নেতৃবৃন্দ।

বিসর্জন ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং মোঃ মাসুদ মিজি পরিচালনায় এই সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইসিটি প্রভাষক মোঃ সাইফুল ইসলাম, মান্দারি আলিম মাদ্রাসা।

তিনি তার বক্তব্যে বলেন, সমাজে এ ধরনের উদ্যোগ গ্রহণ করলে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষগুলো সঠিক ভাবে জীবন যাপন করতে পারবেন। এরকম আয়োজনে সত্যি প্রশংসনীয়। ভবিষ্যতেও সংগঠনটি এইরকম কার্যক্রম অব্যাহত থাকবে বলে আমি আশা করি। এছাড়া সংগঠনের অন্যান্য কার্যক্রম সমাজের প্রয়োজনীয় ভূমিকা রাখছে। এভাবে স্বেচ্ছাসেবী সংগঠন গুলো এগিয়ে আসলে দেশ আরও উন্নত ও সমৃদ্ধ হয়ে উঠবে।

বিসর্জন ফাউন্ডেশন এর চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন ও প্রধান শাখার সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেবপুর আল-মদিনা কিন্টারগার্ডেন এর শিক্ষক মোঃ আব্দুল মালেক। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিসর্জন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আল আমিন, উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক মোঃ আবু সাইদ, কার্যকরী সদস্য আবু সালাম ও সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও ছিলেন ইচ্ছাপূরণ যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর সিনিয়র সহ-সভাপতি মোঃ- সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ মুসা তপদার, কার্যকরী সদস্য মাসুমা, সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ” মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য ” স্লোগান ধারণ করে বিসর্জন ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখা প্রতি বছরের ন্যায় এ বছরও গ্রহণ করেছেন এমন মহৎ উদ্যোগ। সর্বশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।