বিসর্জন ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখা নবনির্বাচিত কমিটি গঠন

মোঃ মুছা তপদারঃ বাংলাদেশের অন্যতম সামাজিক সেচ্ছাসেবী রক্তদান ও সেবামূলক সংগঠন বিসর্জন ফাউন্ডেশন এর চাঁদপুর জেলা শাখার নবনির্বাচিত কমিটি গঠন করা হয়েছে।

বিসর্জন ফাউন্ডেশনেরর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাইনুল ইসলাম উপস্থিতিতে নবনির্বাচিত কমিটির অনুমোদন দেওয়া হয়।

বিশিষ্ট কমিটি আনুষ্ঠানিক ভাবে গঠন করা হয়েছে। সকলের সম্মতিক্রমে এবং কেন্দ্রীয় কমিটির অনুমোদন সাপেক্ষে মোঃ সাইফুল ইসলামকে কে সভাপতি, মো: আমজাদ হোসেন আকাশ কে সাধারন সম্পাদক এবং মোঃ আল-আমিন সর্দার কে সাংগঠনিক সম্পাদক করে সদস্য কমিটি ঘোষণা করা হয়।

১৪ ই আগস্ট, (শুক্রবার) সকাল ১০ ঘটিকায় মহামায় (প্যারিস কফি হাউস এন্ড রেস্টুরেন্ট) আলোচনার মধ্য দিয়ে কমিটি গঠন করা হয়।

এদিকে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন বিসর্জন ফাউন্ডেশন অন্যতম অঙ্গীকার হচ্ছে রক্তদান কর্মসূচি, মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা।

চাঁদপুর জেলা শাখার বিসর্জন ফাউন্ডেশন নব-গঠিত কমিটির সভাপতি সাইফুল ইসলাম বলেন, আমরা চাই সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবো। সামাজিক সংগঠন বিসর্জন ফাউন্ডেশন অন্যতম ভূমিকা থাকবে রক্তদান কর্মসূচি , মাদক মুক্ত সমাজ, নিরক্ষরতা এবং সামাজিক কু-সংস্থার দুর করা। বিশেষ করে ’বিসর্জন ফাউন্ডেশন ’ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এই সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ মাইনুল ইসলাম . মোঃ সাইফুল ইসলাম . মোঃ আবু-সাঈদ . তামান্না ইসলাম . তারেক হোসেন . সুমাইয়া আক্তার . আমজাদ হোসেন . আল আমিন . রাকিব হোসেন . ফখরুল ইসলাম . ফয়সাল হোসেন . সাইফুল ইসলাম . মোঃ আরাফাত হোসাইন মিলাদ . রাসেদ . আঃ রহিম . আঃ আহাদ . মিরাজ . জিন্নাত . তামিম . মাসুম মিজি বিসর্জন ফাউন্ডেশন এর সকল সকল সদস্যবৃন্দ।