ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় শোক দিবস পালনে নানা কর্মসূচী গ্রহন

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা প্রশাসক হায়াৎ উদ দৌলা খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রইজ উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামসুজ্জামান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ
মোঃ ইয়াছিন, সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আহবায়ক খ,আ,ম রশিদুল ইসলাম, সহ জেলার বিভিন্ন সরকারি দপ্তরের প্রধান ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও সভায় জুম এ্যাপের মাধ্যমে বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠানের প্রতিনিধিগন অংশগ্রহন করেন। সভায় শোক দিবস পালনে নানা কর্মসূচী গ্রহন করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে সূর্যোদয়ের সাথে সাথে বিভিন্ন সরকারি-বেসরকারি, সায়ত্বশ^াসিত প্রতিষ্ঠানসমূহ, স্কুল-কলেজে ও ব্যবসায়িক প্রতিষ্ঠানসহ সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, সকালে সামাজিক দুরুত্ব মেনে শহরের বঙ্গবন্ধু স্কয়ারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, গার্ড অব অর্নার ও আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে শোক সভা। এছাড়াও বিভিন্ন মসজিদ-মন্দিরসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ দোয়া ও প্রার্থনাসহ নানা কর্মসূচী পালিত হবে।