ব্রাহ্মণবাড়িয়ায় ৭ ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলনহ, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার অপসারণ দাবি

প্রকাশ দাস: ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদের অপসারণের দাবি জানিয়ে সংবাদ সম্মেলণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে উপজেলার ৭ টি ইউনিয়নের চেয়ারম্যানরা এ সংবাদ সম্মেলণ করেন। এতে লিখিত বক্তব্য পাঠ করেন আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সালাউদ্দিন।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, ওসি জাবেদ মাহমুদ যোগ দানের পর আশুগঞ্জে চুরি, ছিনতাই, মাদক ও জুয়াসহ নানান অপরাধ বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি জুয়া খেলাকে কেন্দ্র করে খুনের ঘটনাও ঘটেছে। এছাড়াও জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সাথে দুর্ব্যবহারের অভিযোগ করেন। এ বিষয়ে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপির দৃষ্টি আকর্ষন করে অবিলম্বে আশুগঞ্জ থানা থেকে ওসি জাবেদ মাহমুদের অপসারণ দাবী করেন।

সংবাদ সম্মেলণে আশুগঞ্জ উপজেলার চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়া উদ্দিন খন্দকার, দুর্গাপুর ইউপির চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজু, তালশহর ইউপি চেয়ারম্যান আবু শ্যামা, আড়াইসিধা ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম মিয়া, শরীফপুর ইউপি চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী, তারুয়া ইউপির চেয়ারম্যান মোঃ ইদ্রিস হাসানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।